বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্বামী পরকীয়ায় লিপ্ত সন্দেহে মহিলার মুখে ব্লেড চালালেন স্ত্রী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

স্বামী পরকীয়ায় লিপ্ত সন্দেহে মহিলার মুখে ব্লেড চালালেন স্ত্রী

  • প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বচসা চলাকালীনই হঠাৎ ব্লেড বার করে মহিলার মুখে এলোপাথাড়ি আঘাত করতে থাকেন সাবিনা।

স্বামীর প্রেমিকার মুখে ব্লেড চালানোর অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। শনিবার উত্তর ২৪ পরগনার হাবরা থানা এলাকার কুমড়ো কাশীপুরের ঘটনা। আহত মহিলাকে হাবরা স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত ও তাঁর ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, হাসিকুল ইসলাম নামে এক যুবকের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন তাঁর স্ত্রী। শনিবার সন্ধ্যায় ভাই ইদ্রিশকে নিয়ে হাসিকুলের পিছু নেন সাবিনা। পৌঁছন কুমড়া বাজারে। সেখানে এক মহিলার সঙ্গে হাসিকুলকে কথা বলতে দেখেন তাঁরা। এর পরই ওই মহিলার ওপর হামলে পড়েন সাবিনা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বচসা চলাকালীনই হঠাৎ ব্লেড বার করে মহিলার মুখে এলোপাথাড়ি আঘাত করতে থাকেন সাবিনা। রক্তাক্ত অবস্থায় আর্তনাদ করতে করতে মাটিতে লুটিয়ে পড়েন মহিলা। ওদিকে পরিস্থিতি বেগতিক দেখে এলাকা ছেড়ে পালায় হাসিকুল। স্থানীয় ব্যবসায়ীরাই আহত মহিলাকে উদ্ধার করে হাবরা হাসপাতালে পাঠান। খবর দেওয়া হয় হাবরা থানায়।

ঘটনার পর অভিযুক্ত সাবিনা ও তাঁর ভাইকে আটক করে রাখেন স্থানীয়রা। পুলিশকর্মীরা গিয়ে তাঁদের উদ্ধার করে থানায় নিয়ে আসেন। রাতে তাঁদের গ্রেফতার করা হয়।

 

বন্ধ করুন