বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ধারের টাকা ফেরত চাওয়ায় বউদির কান কামড়ে নিল ননদ
আক্রান্ত নাজিমা বিবি।
আক্রান্ত নাজিমা বিবি।

ধারের টাকা ফেরত চাওয়ায় বউদির কান কামড়ে নিল ননদ

  • রাতেই হাসপাতালে চিকিৎসা করাতে যান তিনি। বৃহস্পতিবার সকালে হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময় ফের একবার তাঁর ওপর হামলা করে ননদ ও তাঁর বাড়ির লোকজন।

বকেয়া টাকা চাইতে গিয়ে বৌদির কান ছিঁড়লেন ননদ। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার যদুপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের গাবগাছি এলাকায়। ইংরেজবাজার থানায় ননদসহ পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বৌদি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত গৃহবধূর নাম নাজিমা বিবি (৩৪)। অভিযুক্ত ননদ সারদা বিবি, মোজাম্মেল শেখ, রফিক শেখসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

আক্রান্ত গৃহবধূ জানান, ননদ তাঁর কাছ থেকে সাড়ে ছয় লক্ষ টাকা ধার নিয়েছিল। বুধবার রাতে তাঁর ছেলে সেই টাকা চাইতে যায়। টাকা চাইতে গেলে তার ননদ এবং তাঁর ছেলেরা তাকে মারধর করে। প্রতিবাদ জানাতে গেলে তাঁর উপর চড়াও হয় ননদসহ পাঁচজন। মারধর করে এবং তার বাঁ কান ছিঁড়ে নেয় অভিযুক্তরা। রাতেই হাসপাতালে চিকিৎসা করাতে যান তিনি। বৃহস্পতিবার সকালে হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময় ফের একবার তাঁর ওপর হামলা করে ননদ ও তাঁর বাড়ির লোকজন। এর পর থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে তারা। সঙ্গে অভিযোগকারীকে ধার দেওয়ার নথি পেশ করতে বলা হয়েছে।

 

বন্ধ করুন