বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্বামী - সতীনের অত্যাচারে অতিষ্ট হয়ে তিন সন্তানকে নিয়ে আত্মহত্যার চেষ্টা মায়ের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

স্বামী - সতীনের অত্যাচারে অতিষ্ট হয়ে তিন সন্তানকে নিয়ে আত্মহত্যার চেষ্টা মায়ের

  • গ্রামবাসীরা উদ্ধার করার পর মহিলা জানান, তিনি সামসেরগঞ্জের তিনপাকুড়িয়ার বাসিন্দা। নাম রীনা বিবি। স্বামী সইদুর রহমানের আরও একটি পক্ষ রয়েছে।

স্বামী ও সতীনের অত্যাচারে অতিষ্ট হয়ে তিন সন্তানকে নিয়ে খালের জলে ঝাঁপ দিলেন এক রমণী। রবিবার ফরাক্কার কাছে ফিডার ক্যানালে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। স্থানীয়দের চেষ্টায় ওই মহিলা ও তাঁর ২ সন্তানকে উদ্ধার করা গেলেও নিখোঁজ ৫ বছরের এক সন্তান।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রবিবার এক মহিলাকে সন্তানদের নিয়ে ফিডার ক্যানালে ঝাঁপ দিতে দেখেন তাঁরা। বর্ষাশেষে ফুঁসছে ফিডার ক্যানেল। ওই ক্যানালের মাধ্যমেই ফরাক্কা ব্যারাজের মাধ্যমে আটকানো গঙ্গার জল ভাগীরথিতে প্রবেশ করে। ফলে স্রোত থাকে বেশ। বিপদ বুঝে সঙ্গে সঙ্গে উদ্ধারে নামেন স্থানীয়রা। উদ্ধার করেন বধূ ও তাঁর ২ সন্তানকে। কিন্তু একটি সন্তানের খোঁজ এখনো মেলেনি। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ ও বিপর্যয় মোকাবিলা দল।

গ্রামবাসীরা উদ্ধার করার পর মহিলা জানান, তিনি সামসেরগঞ্জের তিনপাকুড়িয়ার বাসিন্দা। নাম রীনা বিবি। স্বামী সইদুর রহমানের আরও একটি পক্ষ রয়েছে। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে মিলে তাঁর ওপর লাগাতার নির্যাতন চালান স্বামী। সেই নির্যাতন সইতে না পেরে আত্মঘাতী হতে চেয়েছিলেন তিনি।

জল থেকে উদ্ধার করার পর মা ও সন্তানদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। খবর দেওয়া হয়েছে পরিবারকে। ওদিকে হাসপাতালে শুয়ে নিখোঁজ সন্তানের জন্য উৎকণ্ঠায় অস্থির হয়ে উঠেছেন মা।

 

বন্ধ করুন