বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিয়ের আগে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস করে দেওয়ার হুমকি, আত্মঘাতী যুবতী
(প্রতীকী ছবি)
(প্রতীকী ছবি)

বিয়ের আগে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস করে দেওয়ার হুমকি, আত্মঘাতী যুবতী

বৃহস্পতিবার রাতে আচমকাই ওই যুবক জানান, তাঁর পক্ষে ওই মেয়েকে বিয়ে করা সম্ভব। সেইসময় শিল্পীর সঙ্গে ওই যুবকের কথা কাটাকাটিও হয়।

দুজনের মধ্যে সম্পর্ক দীর্ঘদিনের। যত দিন গড়িয়েছে, সম্পর্ক তত গভীর হয়েছে। শেষ পর্যন্ত চার হাত এক করে দেওয়ার সংকল্প নিলেন পাত্র–পাত্রী দুই বাড়ির লোকেরা। কিন্তু বিয়ের আগে বেঁকে বসেন পাত্র। বলেন, বিয়ে করবেন না। এরপরই আত্মহত্যা করেন পাত্রী। জানা যায়, বিয়ের আগের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস করে দেবেন বলে মেয়েটিকে ভয় দেখায় তাঁর হবু স্বামী। পরিবারের দাবি, সেই কারণেই লোকলজ্জার ভয়ে আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হয়েছেন মেয়েটি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরে পতিরাম থানা এলাকায়। ওই যুবতীর সঙ্গে হিলি থানার লালপুরের বাসিন্দা তোতা মহন্তের সম্পর্ক ছিল। তাঁর মধ্যে বিয়ে হওয়ার কথা ছিল। দিন পাঁচেক আগে যুবকের পরিবারের সদস্যরা শিল্পীর বাড়িতে এসে বিয়ের কথা পাকা করে যায়। কিন্তু বৃহস্পতিবার রাতে শোওয়ার ঘরে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন যুবতী। রাতেই পরিবারের লোকেরা পুলিশকে খবর দেয়।

শুক্রবার দেহটিকে বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতের পরিবারের তরফে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে পতিরাম থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ওই যুবককে গ্রেফতারও করা হয়েছে। মৃতের পরিবারের তরফে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে আচমকাই ওই যুবক জানান, তাঁর পক্ষে ওই মেয়েকে বিয়ে করা সম্ভব। সেইসময় যুবতীর সঙ্গে ওই যুবকের কথা কাটাকাটিও হয়। তখনই তাঁর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস করে দেওয়ার ভয় দেখান ওই যুবক।

এই প্রসঙ্গে মেয়েটির কাকা জানিয়েছেন, ওই যুবক তাঁর ভাইঝিকে পণ নেওয়ার ব্যাপারে চাপ দিচ্ছিল। এই নিয়ে দুজনের মধ্যে ঝামেলাও হয়। এর আগে ওই যুবক তাঁর ভাইঝির সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিল। গতকাল রাতে ওই যুবক বিয়ে করতে অস্বীকার করে ও তাঁদের মধ্যে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস করে দেওয়ার ভয়ও দেখানো হয়। তাঁরা ওই যুবকের কঠোর শাস্তি চান। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত যুবককে জিজ্ঞাসাবাদ করা হবে।

বাদ করা হবে।

বন্ধ করুন