বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভীমরুলের কামড়ে মৃত্যু হল বৃদ্ধার
নিহত স্মৃতিকণা মজুমদার। 
নিহত স্মৃতিকণা মজুমদার। 

ভীমরুলের কামড়ে মৃত্যু হল বৃদ্ধার

  • তখনই হঠাৎ ভীমরুলের চাকে ধাক্কা লাগে। তাঁকে ঘিরে ধরে আক্রমণ করে ভীমরুল। পতঙ্গের কামড়ে অসুস্থ হয়ে পড়লে বৃদ্ধাকে বড়ঞা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

রাজ্যে ফের পতঙ্গের কামড়ে মৃত্যু হল এক বৃদ্ধের। দুর্গাপুরের পর এবার ঘটনাস্থল মুর্শিদাবাদের বড়ঞা। নিহত বৃদ্ধার নাম স্মৃতিলেখা মজুমদার (৬৬)। বুধবার সকালে তাঁকে ভীমরুল কামড়ায় বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

বড়ঞা থানার অন্তর্গত টগরা গ্রামের বাসিন্দা স্মৃতিলেখাদেবী বুধবার সকালে বাগানে শৌচকর্ম করতে গিয়েছিলেন। তখনই হঠাৎ ভীমরুলের চাকে ধাক্কা লাগে। তাঁকে ঘিরে ধরে আক্রমণ করে ভীমরুল। পতঙ্গের কামড়ে অসুস্থ হয়ে পড়লে বৃদ্ধাকে বড়ঞা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় স্থানান্তর করা হয় কাঁদি মহকুমা হাসপাতালে। বুধবার রাতে বৃদ্ধার মৃত্যু হয়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

গত সোমবার দুর্গাপুরের বিওজিএল কলোনির কাছে মৌমাছির আক্রমণের শিকার হন এক প্রবীণ। ব্যাঙ্ক থেকে ফেরার পথে তাঁকে ছেঁকে ধরে মৌমাছি। দ্বারকাপ্রসাদ সিং নামে ওই বৃদ্ধ বিওজিএলের অবসরপ্রাপ্ত কর্মী ছিলেন। সোমবার রাতেই হাসপাতালে মৃত্যু হয় তাঁর। এর পর এলাকায় আতঙ্ক ছাড়ায়। স্থানীয় প্রশাসন ও বনদফতরের তরফে মৌমাছির চাক ভাঙার আশ্বাস দেওয়া হয়েছে। কিন্তু তাতেও আতঙ্ক কাটছে না।

 

বন্ধ করুন