বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Woman stabbed in Howrah station: বিবাহ বহির্ভূত সম্পর্কের জের? হাওড়া স্টেশনে মহিলার পেটে ছুরি, গ্রেফতার ১

Woman stabbed in Howrah station: বিবাহ বহির্ভূত সম্পর্কের জের? হাওড়া স্টেশনে মহিলার পেটে ছুরি, গ্রেফতার ১

হাওড়া স্টেশনে মহিলার পেটে ছুরি, রক্তারক্তি কাণ্ড, গ্রেফতার ১

Woman stabbed in Howrah station গোলাবাড়ি থানার পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম মুঙ্গেশ যাদব। তার কাছ থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার হয়েছে।

 হাওড়া স্টেশনে এক মহিলাকে ছুরি মেরে খুনের চেষ্টার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ওই ব্যক্তি মহিলার পূর্বপরিচিত বলে জানা গিয়েছে। আহত মহিলাকে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর মৃত্যু হয়েছে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। 

গোলাবাড়ি থানার পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম মুঙ্গেশ যাদব। তিনি পেশায় ব্যবসায়ী। তার কাছ থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার হয়েছে। জিজ্ঞাসাবাদের জানা গিয়েছে অভিযুক্তের বাড়ি মুম্বইয়ে।

পুলিশ জানিয়েছে, বনগাঁর ঠাকুরনগরের বাসিন্দা টিঙ্কু বিশ্বাস ও তাঁর স্ত্রী রিভু বিশ্বাস দুই ছেলেকে নিয়ে হাওড়া স্টেশনে এসে ছিলেন। তাঁদের সঙ্গে ছিলেন অভিযুক্ত মুঙ্গেশ যাদব। 

আরও পড়ুন। ফের মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মহত্যা, অফিস টাইমে ব্যাহত পরিষেবা

বেশ কয়েক বছর আগে স্বামীর সঙ্গে কর্মসূত্রে  মুম্বই যান রিভু বিশ্বাস।  তাঁর স্বামী টিঙ্কু বিশ্বাসের দাবি, সেখানেই দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। মুঙ্গেশের কাছ থেকে দুদফায় ১০ লক্ষ টাকা নিয়েছেন রিভু।

কিছু দিন আগে তাঁদের বাড়িতে আসে মুঙ্গেশ। বুধবার মুম্বইয়ে ফিরে যাচ্ছিলেন তিনি। স্বামী ও সন্তানকে নিয়ে তাঁকে ছাড়তে আসেন রিভু। সেই সময় হাওড়ার মালগুদামের সামনে তাঁদের মধ্যে বচসা হয়। সেই সময় পকেট থেকে একটি ছুরি বার করে মুঙ্গেশ রিভুর পেটে ঢুকিয়ে দেয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় তিনি লুটিয়ে পড়েন। যাত্রী জড়ো হয়ে গেলে তাদের দিকেও ছুরি নিয়ে তেড়ে যায় মুঙ্গেশ যাদব। 

আরও পড়ুন। মহিলাকে চুলের মুঠি ধরে গাড়িতে তোলার অভিযোগ পুরুষ পুলিশের বিরুদ্ধে, ক্লোজ ASI

আরও পড়ুন। ভুয়ো মামলা করার অভিযোগ পুলিশের বিরুদ্ধে, হাইকোর্টের দ্বারস্থ সন্দেশখালির মাম্পি

 স্ত্রীকে রক্তাক্ত অবস্থা পড়ে থাকতে দেখে রিভু স্বামী একটি লোহার রড দিয়ে মুঙ্গেশের মাথায় আঘাত করে। তাতে জখম হন ওই ব্যক্তি। তাদের উদ্ধার করে তড়িঘড়ি হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কিছুক্ষণ চিকিৎসার পর মৃত্যু হয় রিভুর।  অভিযুক্ত মুঙ্গেশও হাসপাতালে চিকিৎসাধীন। 

পুলিশ খুনে মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন। নিয়োগ দুর্নীতির পর্দাফাঁস হবে অবশেষে? CBI-এর হাতে এল 'অযোগ্যদের তালিকা', SSC-র ইমেল

বাংলার মুখ খবর

Latest News

ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! হিন্দুদের ওপর আক্রমণ হলে চুপ করে থাকব না, ঈশ্বর ওনাকে চৈতন্য দিন: কার্তিক মহারাজ বলিউডের জাতীয় পুরস্কার-জয়ী নায়িকা, সদ্য মা হয়েছেন! এখন হাতে নেই কাজ, বলুন তো কে তীব্র গতিতে আসা ট্রেনের ধাক্কায় একসঙ্গে দুই শ্রমিকের মৃত্যু, তিনজন চিকিৎসাধীন ছিল পক্ষপাতিত্বের অভিযোগ, পুরুল্যার SP-সহ ৪ পুলিশ অফিসারকে বদলির নির্দেশ কমিশনের বাংলার উপরেই ঘূর্ণাবর্ত! ভাসবে বৃষ্টিতে, ঝড় উঠবে ৬০ কিমিতে, জারি কমলা সতর্কতা রাজ্য়ে প্রচারে এলেও রাজভবনে রাত্রিবাস নয় মোদীর, বিতর্ক এড়াতেই কি সিদ্ধান্ত? বেলাগাম মন্তব্য! কৌশিক গঙ্গোপাধ্যায় বললেন, ‘শিলাজিৎ কি কম শয়তান…’! হঠাৎ কী হল? অরিজিতের গান গেয়ে মন ছুঁল দার্জিলিং-এর দিবাকর, সারেগামাপা শুরু হচ্ছে কবে থেকে? প্রাতঃভ্রমণের সময় যুবতীকে জোর করে চুম্বন করল বিএসএফ জওয়ান, অভিযোগ দায়ের

Latest IPL News

ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.