বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Shantipur road accident: প্রাতঃভ্রমণে বেরিয়ে লরির ধাক্কায় নিহত মহিলা, আহত ২
দুর্ঘটনা পর রাস্তা অবরোধ স্থানীয়দের। নিজস্ব ছবি।

Shantipur road accident: প্রাতঃভ্রমণে বেরিয়ে লরির ধাক্কায় নিহত মহিলা, আহত ২

  • স্থানীয়রা জানিয়েছেন, প্রতিদিনকার মতো আজ সকালেও হাঁটতে বেরিয়েছিলেন সরস্বতী সর্দার, সুদিপা মণ্ডল এবং হারানি মণ্ডল নামে তিন মহিলা। তারা একই পরিবারের। সকাল ছ’টা নাগাদ এলাকায় ব্রিজের উপর দিয়ে যাওয়ার সময় শান্তিপুরের দিক থেকে আসা কালনাগামী একটি লরি হঠাৎই প্রচন্ড গতিতে তাদের ধাক্কা মারে। 

সাতসকালে মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল নদিয়ার শান্তিপুরে। প্রাতঃ ভ্রমণে বেরিয়ে লরির ধাক্কায় মৃত্যু হল এক মহিলার। এছাড়াও দুজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। যার মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আজ সকালে ঘটনাটি ঘটেছে শান্তিপুর শহরের ২৩ এবং ২৪ নম্বর ওয়ার্ডের সংযোগস্থলে কালনা ঘাট রোডে মুন্সিরপুর এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। দীর্ঘক্ষণ ধরে রাস্তা অবরোধ করেন স্থানীয়রা।

স্থানীয়রা জানিয়েছেন, প্রতিদিনকার মতো আজ সকালেও হাঁটতে বেরিয়েছিলেন সরস্বতী সর্দার, সুদিপা মণ্ডল এবং হারানি মণ্ডল নামে তিন মহিলা। তারা একই পরিবারের। সকাল ছ’টা নাগাদ এলাকায় ব্রিজের উপর দিয়ে যাওয়ার সময় শান্তিপুরের দিক থেকে আসা কালনাগামী একটি লরি হঠাৎই প্রচন্ড গতিতে তাদের ধাক্কা মারে। এর মধ্যে সুদীপা মন্ডল অন্তঃসত্ত্বা ছিলেন। লরির ধাক্কায় তিনি গভীর খাদে পড়ে যায়। সরস্বতী সর্দারের মৃত্যু হয় ঘটনাস্থলেই। অন্যদিকে, হারানি মণ্ডলের অবস্থা আশঙ্কাজনক। তাকে প্রথমে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার শারীরিক পরিস্থিতি অবনতি হলে তাকে কৃষ্ণনগর সদর হাসপাতালে স্থানান্তরিত করেন হাসপাতাল কর্তৃপক্ষ। এদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় শান্তিপুর থানার পুলিশ। তারা মৃতদেহ ময়না তদন্তের জন্য নিয়ে যায়।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় দীর্ঘক্ষণ ধরে বিক্ষোভ করেন স্থানীয়রা। কালনা যাওয়ার প্রধান রাস্তা বন্ধ করে তারা পথ অবরোধ। এলাকাবাসীর দাবি, ঘটনাস্থলে থাকা সিসি ক্যামেরার ফুটেজ দেখে অবিলম্বে ঘাতক ওই লরির চালককে গ্রেফতার করতে হবে। এছাড়া, মৃত পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদান করার আশ্বাস দিতে হবে।

বন্ধ করুন