বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ছেলের প্রেমিকার ওপর অ্যাসিড হামলা মায়ের, গ্রেফতার প্রেমিকের গোটা পরিবার
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ছেলের প্রেমিকার ওপর অ্যাসিড হামলা মায়ের, গ্রেফতার প্রেমিকের গোটা পরিবার

  • ঘটনার তদন্তে নামে জয়নগর থানার পুলিশ। পুলিশকর্মীরা হাসপাতালে গিয়ে আক্রান্ত তরুণীর সঙ্গে দেখা করেন। তাদের তরুণী জানান, তাঁর প্রেমিক বাসুদেব নস্করের মা গৌরী নস্কর তাঁকে লক্ষ্য করে অ্যাসিড ছুঁড়েছেন।

ছেলের প্রেমিকাকে লক্ষ্য করে অ্যাসিড ছুঁড়লেন মা। ঘটনা দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের লক্ষ্মীনারায়ণপুরের। আক্রান্তের বয়ানের ভিত্তিতে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তার মধ্যে রয়েছেন মূল অভিযুক্ত গৌরী নস্কর। 

বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির কাছেই একটি মন্দিরের দাওয়ায় বসেছিলেন আক্রান্ত মহিলা। তখন তাঁকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়েন এক মহিলা। অ্যাসিডে দগ্ধ হয়ে চিৎকার করতে থাকেন আক্রান্ত। স্থানীয়রা এসে তাঁকে হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তর করা হয়। 

ঘটনার তদন্তে নামে জয়নগর থানার পুলিশ। পুলিশকর্মীরা হাসপাতালে গিয়ে আক্রান্ত তরুণীর সঙ্গে দেখা করেন। তাদের তরুণী জানান, তাঁর প্রেমিক বাসুদেব নস্করের মা গৌরী নস্কর তাঁকে লক্ষ্য করে অ্যাসিড ছুঁড়েছেন। কিছুক্ষণের মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার করেছে প্রেমিক বাসুদেব ও তাঁর বাবা বিশ্বনাথ নস্করকেও। 

স্থানীয়রা জানিয়েছেন, প্রায় ১২ বছর ধরে বাসুদেবের সঙ্গে ওই তরুণীর প্রণয়ের সম্পর্ক রয়েছে। সম্প্রতি প্রণয়ী যুগলের মধ্যে কিছু অশান্তি চলছিল। ওদিকে হবু বউমাকে মোটেও পছন্দ ছিল না গৌরীদেবীর। কিন্তু অ্যাসিড হামলার সঠিক কারণ জানতে তদন্ত চালাচ্ছেন গোয়েন্দারা।

বন্ধ করুন