বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাড়িতে বসে থাকার জন্য এমএলএ করা হয়নি, ঘুরতে হবে, কড়া বার্তা অনুব্রতর
বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। ফাইল ছবি
বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। ফাইল ছবি

বাড়িতে বসে থাকার জন্য এমএলএ করা হয়নি, ঘুরতে হবে, কড়া বার্তা অনুব্রতর

  • বীরভূমে দলকে আরও সংগঠিত করতে সাংগঠনিক কিছু পরিবর্তন করা হয়েছে।

'বাড়িতে বসে থাকার জন্য আপনাদের এমএলএ করা হয়নি। এলাকায় ঘোরার জন্য করা হয়েছে।' দল সূত্রে খবর, বক্তার নাম অনুব্রত মণ্ডল, বীরভূমের তৃণমূল জেলা সভাপতি । আর যাঁদের উদ্দেশ্য এই কড়া বার্তা তাঁরা হলেন জেলার ১০জন তৃণমূল বিধায়ক। দল সূত্রে খবর, বুধবার বোলপুরের তৃণমূল কংগ্রেস কার্যালয়ে জেলার নব নির্বাচিত বিধায়ক ও জেলার তৃণমূলের পদাধিকারীদের নিয়ে বৈঠক করেন অনুব্রত মণ্ডল। সেখানেই বিধায়কদের দায়িত্ব সম্পর্কে কার্যত সতর্ক করে দিলেন অনুব্রত মণ্ডল। 

সংগঠনের নানা দিক নিয়েও এদিন আলোচনা হয়েছে। সেখানে রামপুরহাটের বিধায়ক তথা বিধানসভার ডেপুটি স্পিকার আশিস বন্দ্য়োপাধ্যায় ও রাজ্যের অন্যতম মন্ত্রী চন্দ্রনাথ সিংহও উপস্থিত ছিলেন। তবে দল সূত্রে খবর, বীরভূমে দলকে আরও সংগঠিত করতে সাংগঠনিক কিছু পরিবর্তন করা হয়েছে।  বিভিন্ন জায়গায় নির্বাচনে দলের ফলাফলের উপর নির্ভর করে কে কতটা সফলভাবে কাজ করতে পেরেছে তারও মূল্যায়ন করা হচ্ছে।

অনুব্রত জানিয়েছেন, ‘যাঁরা কাজ করতে পারছেন না, বৈঠক হলে তাঁদের বিষয়ে দলীয় নেতৃত্বকে জানাব। নেতৃত্ব সিদ্ধান্ত নিয়ে যা নির্দেশ দেবে তাই করব।’ রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে গত নির্বাচনের ফলাফলের উপর ভিত্তি করে বীরভূমের একাধিক নেতার কার্যত ডানা ছাঁটার ইঙ্গিত দেন অনুব্রত। পাশাপাশি তিনি জানিয়েছেন,' প্রায় প্রত্যেক মাসেই জেলা নেতৃত্বের বৈঠক হয়। এবারও হয়েছে। বিধায়কদের এলাকায় ঘুরে কাজকর্ম দেখতে বললাম।'

 

বন্ধ করুন