বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ঝগড়া করা শোভা পায় না, মালদহে সতর্ক করলেন মুখ্যমন্ত্রী
মালদহে প্রশাসনিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়(ANI Photo) (ANI)
মালদহে প্রশাসনিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়(ANI Photo) (ANI)

ঝগড়া করা শোভা পায় না, মালদহে সতর্ক করলেন মুখ্যমন্ত্রী

  • এদিন কার্যত নাম করে সতর্ক করেন মুখ্য়মন্ত্রী।

তৃণমূলের দ্বন্দ্ব নতুন কিছু নয়। তবে মালদহে সেই দ্বন্দ্ব একেবারে মাত্রাছাড়া। তৃণমূল নেত্রীরও অজানা নয় বিষয়টি। আর এই দ্বন্দ্বের জেরে প্রশাসনিক কাজেও যে সমস্যা হয় সেটাও বিলক্ষণ জানেন মুখ্যমন্ত্রী। আর কার্যত তার জেরেই বুধবার প্রশাসনিক বৈঠকে জনপ্রতিনিধিদের বিশেষ বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি সাফ জানিয়ে দেন, মানুষকে সাহায্য করবেন। ঘোঁট না পাকানোর পরামর্শ দেন তিনি।

 এদিকে এদিন কার্যত নাম করে সতর্ক করেন মুখ্য়মন্ত্রী। এদিন মুখ্যমন্ত্রী জানিয়েছেন সাবিত্রী আর কৃষ্ণেন্দু ঝগড়া করলে চলবে না। কৃষ্ণেন্দু আর নিহারের ঝগড়া করলে চলবে না।মনে করবেন সরকারটা অনেক বড়। দলটাও অনেক বড়। আপনাদের ঝগড়া করা শোভা পায় না। সহযোগিতা করে কাজ করতে হবে। কার্যত নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি কর্মসংস্থানের উপরেও জোর দেন তিনি। পাশাপাশি এই রাজ্যে চাকরি করতে হলে বাংলা ভাষা জানতে হবে বলেও জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

 

মূলত সকলের সঙ্গে সমণ্বয় রেখে কাজ করার ব্যাপারে পরামর্শ দেন মুখ্যমন্ত্রী। ওয়াকিবহাল মহলের মতে, মালদহে তৃণমূলের একাধিক জনপ্রতিনিধিদের মধ্যে ঝগড়া বার বারই প্রকাশ্যে এসেছে। এনিয়ে বার বারই জেলার রাজনীতিতে শোরগোল পড়েছে ঝগড়া মেটাতে রাজ্য নেতৃত্বও বার বার হস্তক্ষেপ করেছে। কিন্তু তাতেও কাজের কাজ বিশেষ কিছু হয়নি। এবার সতর্ক করলেন খোদ মুখ্যমন্ত্রী।

 

বন্ধ করুন