বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হোটেলে নিয়ে গিয়ে নবম শ্রেণির ছাত্রীর সঙ্গে সহবাস, গ্রেফতার যুবক
নাবালিকার সঙ্গে সহবাসের অভিযোগে গ্রেফতার যুবক। প্রতীকী ছবি।

হোটেলে নিয়ে গিয়ে নবম শ্রেণির ছাত্রীর সঙ্গে সহবাস, গ্রেফতার যুবক

  • ধৃত যুবকের নাম সামিম মল্লিক। ওই যুবক মহেশপুরের বাসিন্দা। অন্যদিকে, ওই নাবালিকা নবম শ্রেণির ছাত্রী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নাবালিকার সঙ্গে সামিমের আগে থেকেই পরিচয় ছিল।

নাবালিকাকে হোটেলে নিয়ে গিয়ে সহবাসের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মেমারি থানা এলাকায়। সহবাসের পরেই অসুস্থ হয়ে পড়ে ওই নাবালিকা। ঘটনায় যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে তার পরিবারের সদস্যরা। বর্তমানে বর্ধমান মেডিক্যাল কলেজে ভর্তি রয়েছে ওই নাবালিকা। সেখানেই তার চিকিৎসা চলছে।

ধৃত যুবকের নাম সামিম মল্লিক। ওই যুবক মহেশপুরের বাসিন্দা। অন্যদিকে, ওই নাবালিকা নবম শ্রেণির ছাত্রী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নাবালিকার সঙ্গে সামিমের আগে থেকেই পরিচয় ছিল। গত বৃহস্পতিবার সকাল সাড়ে নটা নাগাদ গৃহশিক্ষকের কাছে পড়তে গিয়েছিল ওই নাবালিকা। তখন সামিমের সঙ্গে তার দেখা হয় এবং সামিম তাকে একটি হোটেলে নিয়ে গিয়ে তার সঙ্গে সহবাস করে বলে অভিযোগ। চিকিৎসকরা জানিয়েছেন, ওই কিশোরী গোপনঅঙ্গে আঘাত পাওয়ার ফলে অসুস্থ হয়ে পড়েছে। ঘটনার পরে তাকে বর্ধমান মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। ওই কিশোরী এখনও হাসপাতালে ভর্তি রয়েছে।

এদিকে কিশোরীর পরিবারের সদস্যরা বিষয়টি জানতে পেরে যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে। তার ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ সামিমকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে পকসো আইনে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ধৃতকে বর্ধমান আদালতে তোলা হলে তার পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

বন্ধ করুন