বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Nadia: বিয়ের প্রস্তাবে রাজি ছিলেন না তরুণী, প্রতিশোধ নিতে খুন করল যুবক, গ্রেফতার

Nadia: বিয়ের প্রস্তাবে রাজি ছিলেন না তরুণী, প্রতিশোধ নিতে খুন করল যুবক, গ্রেফতার

তরুণীকে খুন করল যুবক। প্রতীকী ছবি

বগুলা হাসপাতাল পাড়ার বাসিন্দা বিপ্রজিৎ রবিবার বিকেলে তরুণীর মাকে ফোন করে বাড়ি কেউ আছেন কিনা তা জানতে চায়। এরপর বাড়ি ফাঁকা থাকার কথা জানতে পেরে ওই যুবক তরুণীর বাড়িতে যায়। সেখানে তরুণীকে গলায় ওড়না জড়িয়ে শ্বাসরোধ করে খুন করে। তরুণীর দাদা ওই যুবককে ঘর থেকে বের হতে দেখে।

তরুণীকে বিয়ের প্রস্তাব দিয়েছিল যুবক। আর তাতে রাজি না হওয়ায় ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়ে ফেলল যুবক। শ্বাসরোধ করে খুন করল তরুণীকে। নদিয়ার হাঁসখালি থানার বগুলা সাহাপুর এলাকায় এই ঘটনা ঘটেছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই যুবককে গ্রেফতার করেছে। ধৃত যুবকের নাম বিপ্রজিৎ সরকার। অভিযুক্তের বিরুদ্ধে পুলিশ খুনের মামলা রুজু করেছে।

মৃতা তরুণীর পরিবারের অভিযোগ, ওই যুবক মাঝেমধ্যেই তাঁকে উত্যক্ত করত। এমনকী তাকে বিয়ের প্রস্তাবও দিয়েছিল। কিন্তু, সেই প্রস্তাবে রাজি ছিলেন না তাঁদের মেয়ে। জানা গিয়েছে, বগুলা হাসপাতাল পাড়ার বাসিন্দা বিপ্রজিৎ রবিবার বিকেলে তরুণীর মাকে ফোন করে বাড়ি কেউ আছেন কিনা তা জানতে চায়। এরপর বাড়ি ফাঁকা থাকার কথা জানতে পেরে ওই যুবক তরুণীর বাড়িতে যায়। সেখানে তরুণীকে গলায় ওড়না জড়িয়ে শ্বাসরোধ করে খুন করে। তরুণীর দাদা ওই যুবককে ঘর থেকে বের হতে দেখে। এরপর তাঁর দাদা ঘরে গিয়ে দেখতে পান গলায় ওড়না জড়ানো অবস্থায় বোনের নিথর দেহ পড়ে রয়েছে। এরই মধ্যে তরুণীর বাবা-মাও বাড়ি ফিরে আসেন।

এই ঘটনায় বিপ্রজিতের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন তরুণীর পরিবার। অভিযোগের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় পুলিশ বিপ্রজিতকে প্রথমে আটক করে এবং পরে তাকে গ্রেফতার করে। তরুণীর পরিবার খুনির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। পরিবারের অভিযোগ, তাঁদের মেয়েকে উত্যক্ত করা বন্ধ করতে ওই যুবককে তাঁরা অনুরোধ জানিয়েছিলেন। কিছুদিন আগে ওই যুবকের বাড়িতে গিয়েছিলেন তাঁরা। কিন্তু তারপরেও বিপ্রজিৎ তাঁদের মেয়েকে উত্যক্ত করা বন্ধ করেনি। প্রতিশোধ নিতেই মেয়েকে খুন করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। এই ঘটনায় তদন্ত শুরু করেছে হাঁসখালি থানার পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বন্ধ করুন