বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তিস্তার পাড়ে পিকনিক থেকে জলকেলি, তলিয়ে গেলেন ময়নাগুড়ির যুবতী
তিস্তার জলে তলিয়ে গেলেন ওই যুবতী।

তিস্তার পাড়ে পিকনিক থেকে জলকেলি, তলিয়ে গেলেন ময়নাগুড়ির যুবতী

  • শিলিগুড়ি থেকে বন্ধুরা মিলে ময়নাগুড়ি ব্লকের দোমহনী ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রণবপল্লী এলাকা সংলগ্ন তিস্তার বাঁধে পিকনিক করতে এসেছিল। সেখানে সবাই আনন্দে মেতে ওঠে। এরপরই ঠিক হয়, শুধু পিকনিকে আনন্দ সীমাবদ্ধ রাখলে চলবে না। সবাই মিলে স্নান করা হবে তিস্তার জলে। আর সেখানেই তলিয়ে গেলেন যুবতী।

পিকনিকের আনন্দ বিষাদে পরিণত হল। যতক্ষণ পিকনিক চলছিল ততক্ষণ সব ঠিকই ছিল। বিপদ ঘটে জলকেলি করতে নামার পর। তিস্তার বাঁধে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে এসেছিলেন যুবতী। তারপর নদীতে স্নান করতে নেমেই বিপদের সম্মুখীন হতে হল। কারণ তিস্তার জলে তলিয়ে গেলেন ওই যুবতী। মর্মান্তিক ঘটনা ঘটেছে জলপাইগুড়ির ময়নাগুড়িতে।

ঠিক কী ঘটেছে ময়নাগুড়িতে?‌ স্থানীয় সূত্রে খবর, শিলিগুড়ি থেকে বন্ধুরা মিলে ময়নাগুড়ি ব্লকের দোমহনী ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রণবপল্লী এলাকা সংলগ্ন তিস্তার বাঁধে পিকনিক করতে এসেছিল। সেখানে সবাই আনন্দে মেতে ওঠে। এরপরই ঠিক হয়, শুধু পিকনিকে আনন্দ সীমাবদ্ধ রাখলে চলবে না। সবাই মিলে স্নান করা হবে তিস্তার জলে। আর সেখানেই তলিয়ে গেলেন যুবতী।

কী পরিচয় এই যুবতীর?‌ পুলিশ সূত্রে খবর, যিনি তলিয়ে গিয়েছেন তাঁর নাম বিদিশা দাস। মেয়েটিকে উদ্ধার করা যায়নি। তবে তল্লাশি চালানো হচ্ছে। এই যুবতী শিলিগুড়ি পুরনিগমের ৩৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। বন্ধুরা মিলে নদীতে স্নান করতে নেমেছিলেন। তখনই জলের তোড়ে যুবতী বিদিশা ভেসে যান। বন্ধুরা স্থানীয়দের ডেকে আনলেও উদ্ধার করা যায়নি।

তারপর কী প্রচেষ্টা করা হল?‌ এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে সিভিল ডিফেন্স টিম নিয়ে পৌঁছে যান ময়নাগুড়ির বিডিও। পুলিশও সঙ্গে ছিল। কী করে তলিয়ে গেলেন যুবতী তা খতিয়ে দেখা হচ্ছে। নেপথ্যে অন্য কোনও কারণ আছে কিনা তাও দেখা হচ্ছে। আজ, শনিবার ভোর থেকে তল্লাশি শুরু করেছে সিভিল ডিফেন্স ও এনডিআরএফ–এর যৌথ টিম।

বন্ধ করুন