বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Berhampur murder case: বাগুইআটি কাণ্ডের ছায়া বহরমপুরে, অপহরণ করে যুবককে খুন! বন্ধুরাই কি জড়িত?

Berhampur murder case: বাগুইআটি কাণ্ডের ছায়া বহরমপুরে, অপহরণ করে যুবককে খুন! বন্ধুরাই কি জড়িত?

পুলিশের সামনে কান্নায় ভেঙে পড়েছেন মৃত যুবকের বাবা। নিজস্ব ছবি।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের বাবার একটি বেকারী রয়েছে। গতকাল সন্ধে সাতটার সময় তার কয়েকজন বন্ধু তাকে ডেকে নিয়ে যায়। এরপর অনেকক্ষণ পেরিয়ে যাওয়ার পরেও সে বাড়ি ফেরেনি। রাত্রি দশটা নাগাদ ওই যুবকের ফোন থেকে অন্য একজন বাড়িতে ফোন করে পাঁচ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। 

উত্তর ২৪ পরগনার বাগুইআটি কাণ্ডের ছায়া মুর্শিদাবাদের বহরমপুরে। অপহরণ করে এক যুবককে খুনের অভিযোগ উঠল। বহরমপুর থানার অন্তর্গত ফতেপুর অঞ্চলে নব নির্মিত রাস্তার পাশে যুবকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃত যুবকের নাম বাপ্পা মণ্ডল (২৪)। তার বাড়ি উত্তরপাড়া এলাকায়। কে বা কারা তাকে খুন করেছে তা খতিয়ে দেখছে পুলিশ। উদ্ধার হওয়া মৃতদেহের কিছুটা অংশ শেয়ালে খুবলে বলে অনুমান পুলিশের। মৃতদেহ উদ্ধার করে মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

অপহরণের পর মুক্তিপণ চেয়ে প্রথম মেসেজ এসেছিল অতনুর বান্ধবীর কাছে

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের বাবার একটি বেকারী রয়েছে। গতকাল সন্ধে সাতটার সময় তার কয়েকজন বন্ধু তাকে ডেকে নিয়ে যায়। এরপর অনেকক্ষণ পেরিয়ে যাওয়ার পরেও সে বাড়ি ফেরেনি। রাত্রি দশটা নাগাদ ওই যুবকের ফোন থেকে অন্য একজন বাড়িতে ফোন করে পাঁচ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। সেই সঙ্গে পুলিশকে না জানানোরও হুমকি দেয়। এরপর বাপ্পার বাবা মিলন মণ্ডল কোনওভাবে দেড় লক্ষ টাকা যোগাড় করতে সক্ষম হন। এরইমধ্যে তিনি থানায় গিয়ে পুলিশকে জানান। তারপরে অপহরণকারীদের নির্দিষ্ট করে দেওয়া জায়গায় যুবকের বাবা পৌঁছলে তার সঙ্গে পুলিশকে দেখতে পেয়ে ক্ষুব্ধ হয়ে যায় অপহরণকারীরা। বাপ্পার বাবার কথায়, দুষ্কৃতীরা আড়াল থেকে পুলিশকে দেখে ফেলেছিল। পুলিশের খবর দিয়েছে জানতে পেরে অপহরণকারীরা মোবাইলের সুইচ অফ করে দেয় এবং সকালে ছেলের লাশ পাওয়া যাবে জানিয়ে দেয়। সেই মতো গতকাল সকালে ফতেপুর এলাকায় নতুন রাস্তার পাশে মৃতদেহ উদ্ধার হয় যুবকের।

ছেলের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছে পরিবার। তার মায়ের কথায়, ‘ওরা পুলিশকে জানাতে বারণ করেছিল। পুলিশকে খবর দেওয়া হয়েছে জানতে পেরে ওরা আমার ছেলেকে মেরে ফেলেছে। পুলিশকে জানানোয় কাল হল।’ এই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু কৃতজ্ঞ.. টানা দ্বিতীয় বার T20-তে ICC-র বর্ষসেরা প্লেয়ার হয়ে উচ্ছ্বসিত সূর্য জয়ার পর, ঐশ্বর্যকে ‘অপমান’ অমিতাভের? নেটপাড়া খচে লাল, বউমার সাথে কী করল বিগ বি পর্নস্টারকে ঘুষকাণ্ডে কোণঠাসা ট্রাম্প নিজেকে তুলনা করলেন মাদার টেরিজার সঙ্গে! আজ কাদের প্রেমের সম্পর্কের অবনতি হতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল T20 WC: ভারত-পাক ম্যাচে জঙ্গি হামলার হুমকি, বাড়ানো হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা সেনসেক্সে 'ধসের' পর শেয়ার বাজার নিয়ে বড় দাবি শাহের, বললেন- '১২০০-১৩০০ পয়েন্ট…' '...বিশ্বে কেউ গান্ধীকে চিনত না', কংগ্রেসকে তোপ দাগতে গিয়ে বিস্ফোরক দাবি মোদীর নখের রং বুঝিয়ে দেয় ক্যানসার হবে কিনা! কীভাবে শনাক্ত করবেন Bike Tips: বর্ষাকালে বাইকের ফুয়েল ট্যাঙ্কে জল ঢুকে গিয়েছে! বের করুন এত সহজেই

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.