বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murder in Maharashtra: মাছ ভাজা পছন্দ হয়নি, বন্ধুকে রড দিয়ে খুন করল যুবক, শোকের ছায়া পরিবারে
বন্ধুকে খুন করল যুবক। (প্রতীকী ছবি)

Murder in Maharashtra: মাছ ভাজা পছন্দ হয়নি, বন্ধুকে রড দিয়ে খুন করল যুবক, শোকের ছায়া পরিবারে

  • পেশায় কাঠের মিস্ত্রি বিকাশ মহারাষ্ট্রের পুনেতে কাজে গিয়েছিল। সেখানে কয়েকজন সহকর্মীর সঙ্গে একটি ঘরে ভাড়া থাকতেন বিকাশ। প্রতিদিনই তাদের এক একজনকে রান্না করতে হত। গত কাল রান্নার দায়িত্বে পড়েছিল সুব্রত সন্ন্যাসী নামে তার বন্ধুর উপর।

মাছ ভাজা পছন্দ হয়নি। তাই নিয়ে ঝামেলা। আর তার জেরে বন্ধুকে খুনই করে দিল এক যুবক। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুনেতে। মৃত যুবকের নাম বিকাশ দাস। তিনি নদিয়ার শান্তিপুর থানার ফুলিয়ার নবলা গ্রাম পঞ্চায়েতের উমাপুর গ্রামের বাসিন্দা। পরিবারের উপার্জনকারী একমাত্র ব্যক্তির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার পরিবারে। এই ঘটনায় অভিযুক্ত যুবকের কড়া শাস্তির দাবি জানিয়েছেন বিকাশের স্ত্রী।

কী ঘটেছিল?

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পেশায় কাঠের মিস্ত্রি বিকাশ মহারাষ্ট্রের পুনেতে কাজে গিয়েছিল। সেখানে কয়েকজন সহকর্মীর সঙ্গে একটি ঘরে ভাড়া থাকতেন বিকাশ। প্রতিদিনই তাদের এক একজনকে রান্না করতে হত। গত কাল রান্নার দায়িত্বে পড়েছিল সুব্রত সন্ন্যাসী নামে তার বন্ধুর উপর। কিন্তু, সুব্রতর মাছ ভাজা কাঁচা অবস্থায় থাকার ফলে তা মুখে দিতে পারেননি বিকাশ। তিনি খাবার না খেয়ে উঠে পড়েন। এই নিয়ে সুব্রতর সঙ্গে তার তুমুল বচসা শুরু হয়। অভিযোগ, এরপর বিছানায় শুতে যাওয়ার সময় আচমকাই পিছন থেকে বিকাশকে লোহার দিয়ে আঘাত করে সুব্রত।

তার অন্যান্য সহকর্মীরা সুব্রতকে আটকাতে গেলে সেই সময়ের মধ্যে আরও একবার বিকাশকে লোহার রড দিয়ে আঘাত করে সুব্রত। ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়ে বিকাশ। আশঙ্কাজনক অবস্থায় থাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে শুক্রবার ভোরে তার মৃত্যু হয়। ইতিমধ্যেই ঘটনার পরে সুব্রতকে গ্রেফতার করেছে পুলিশ। বিকাশের মৃত্যুর খবর পাওয়ার পরে কান্নায় ভেঙে পড়েন বিকাশের স্ত্রী। তিনি অভিযুক্তের কড়া শাস্তি দাবি জানিয়েছেন। যদিও এই মৃত্যুর খবর তার দুই সন্তানকে এখনও তিনি জানাতে পারেননি। প্রসঙ্গত, বিকাশের এক ছেলে এবং এক মেয়ে রয়েছে তার বাবা আগেই মারা গিয়েছেন। বিকাশরা দুই ভাই। তার ছোট ভাই কর্মসূত্রে কেরলে থাকেন।

বন্ধ করুন