বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সম্পত্তি হাতাতে সুপারি কিলার দিয়ে দাদাকে খুন ভাইয়ের, শ্রীরামপুরে হাড়হিম করা ঘটনা

সম্পত্তি হাতাতে সুপারি কিলার দিয়ে দাদাকে খুন ভাইয়ের, শ্রীরামপুরে হাড়হিম করা ঘটনা

সুপারি কিলার দিয়ে দাদাকে খুন করল ভাই।

তদন্ত করে যখন গোটা ঘটনা প্রকাশ্যে আসে তখন চন্দননগর কমিশনারেটের হাতে গ্রেফতার হয় সুপারি কিলার। আর এই সুপারি কিলারকে জেরা করেই তথ্য পায় পুলিশ। সেই বয়ানের ভিত্তিতে গ্রেফতার হয় ভাই উজ্জ্বল দাস। পুরো দোষ নিজের ভগ্নিপতির ঘাড়ে চাপিয়েছেন উজ্জ্বল। অভিযুক্তদের হেফাজতে নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

সম্পত্তি হস্তগত করতে সুপারি কিলার দিয়ে দাদাকে খুন করল ভাই বলে অভিযোগ। ২৫ হাজার টাকা দিয়ে সুপারি কিলার ঠিক করা হয়েছিল। তাদের দিয়েই দাদাকে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে। এমনটা ঘটেছে হুগলি জেলার শ্রীরামপুরের রাজ্যধরপুরে। দিল্লি রোডের ধারে এই দাস পরিবারের বিশাল সম্পত্তি। এই খুনের ঘটনায় গ্রেফতার ভাই–সহ দু’‌জন।

ঠিক কী অভিযোগ উঠেছে?‌ পুলিশ সূত্রে খবর, পাঁচ ভাই ও এক বোন নিয়ে এই দাস পরিবার। তাঁদের মধ্যে একমাত্র অভিযুক্তই বিবাহিত। এক ভাইয়ের মৃত্যু আগেই হয়েছিল। আর এক ভাই অসুস্থ। এই সুযোগ নিয়ে দিল্লি রোডের ধারে কয়েক লক্ষ টাকার পারিবারিক সম্পত্তি হাতাতে চেষ্টা করছিল অভিযুক্ত। তার মধ্যেই তিনদিন আগে বাড়ির পাশে পুকুর থেকে উদ্ধার হয় বড় ভাইয়ের দেহ। খুনের অভিযোগে সুপারি কিলার ও ভাইকে গ্রেফতার করা হয়েছে।

কী করে প্রকাশ্যে এল ঘটনা?‌ পুলিশ তদন্তে নেমে জানতে পারে, সবাইকে ফাঁকি দিয়ে উজ্জ্বল দাস নামে এক ভাই সম্পত্তি বিক্রির ছক কষেছিল। কিছু জমি বিক্রি করতেই দাদা গৌতম দাসের কাছে ধরা পড়ে যান উজ্জ্বল। তাই দাদাকে পৃথিবী থেকে সরিয়ে দিতেই সুপারি কিলার ভাড়া করে উজ্জ্বল। ২৫ হাজার টাকার বিনিময়ে দাদাকে খুনের বরাত দেয় ভাই উজ্জ্বল। তারপরই গত বৃহস্পতিবার রাজ্যধরপুর পঞ্চায়েত এলাকায় একটি পুকুর থেকে গৌতম দাসের দেহ উদ্ধার হয়। জলে ডুবে মৃত্যু বলে চাউর করা হলেও ময়নাতদন্তের রিপোর্টে খুন বলে উল্লেখ করা হয়। তখনই তদন্ত গোটা বিষয় ফাঁস হয়ে যায়।

তারপর কী হল সেখানে?‌ তদন্ত করে যখন গোটা ঘটনা প্রকাশ্যে আসে তখন চন্দননগর কমিশনারেটের হাতে গ্রেফতার হয় সুপারি কিলার। আর এই সুপারি কিলারকে জেরা করেই তথ্য পায় পুলিশ। সেই বয়ানের ভিত্তিতে গ্রেফতার হয় ভাই উজ্জ্বল দাস। পুরো দোষ নিজের ভগ্নিপতির ঘাড়ে চাপিয়েছেন উজ্জ্বল। অভিযুক্তদের হেফাজতে নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

তামিলনাড়ুতে ১ লাখ ভোটারের নাম তালিকা থেকে বাদ, পুনর্নির্বাচনের দাবি BJP সভাপতির ফাওয়াদ-রাহাত ফতেহ আলির সঙ্গে সাক্ষাৎ, পাকিস্তানে পার্টি মুডে মুমতাজ, দেখুন ছবি সার্ফ জলে গুলে জ্যুস বানায় খুদে, ভিড়মি খেলেন সৌরভ দাদাগিরিতে, মুখে দিলেন? বিড়ি শ্রমিকদের মজুরি নিয়ে কোনও কথা খরচ করলেন না মুখ্যমন্ত্রী, নেপথ্য কারণ কী?‌ 'ভীষণ খুশি...' রাতুল-রূপাঞ্জনাকে শুভেচ্ছা ইশার, টলিউডের কারা এলেন বিয়েতে? অসুস্থতা নিয়েই হোটেল রুমে ওড়িশা বধের নীল নকশা তৈরি করলেন হাবাস ৯ দিনে ৩০ কোটির দোরগোড়ায় অজয়ের ময়দান,কী হাল অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর রবি প্রদোষ উপবাসে এই জিনিসগুলি করুন নিবেদন, শিবের আশীর্বাদে দূর হবে যেকোনও বাধা তাপপ্রবাহের মাঝে বৃষ্টির সুখবর! সোমে খেলা ঘুরিয়ে বর্ষণের সম্ভাবনা কোথায় কোথায়? এবার লোকাল ট্রেন থেকেও বেরল ধোঁয়া, আতঙ্কিত যাত্রীরা, তুলকালাম কাণ্ড ব্যান্ডেলে

Latest IPL News

মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি? ওদের সঙ্গে আবার দেখা হবে- হেরেই ঘরের মাঠে বদলা নেওয়ার হুমকি দিলেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.