বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মমতা-অনুব্রত'র আপত্তিকর মিম ভাইরাল করে গ্রেফতার যুবক
মমতা-অনুব্রত'র আপত্তিকর মিম ভাইরাল করে গ্রেফতার যুবক : ছবি ( সৌজন্য ফেসবুক)
মমতা-অনুব্রত'র আপত্তিকর মিম ভাইরাল করে গ্রেফতার যুবক : ছবি ( সৌজন্য ফেসবুক)

মমতা-অনুব্রত'র আপত্তিকর মিম ভাইরাল করে গ্রেফতার যুবক

  • তৃণমূলের তরফে সিউড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ

মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ও অনুব্রতকে নিয়ে আপত্তিকর মিম সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার অভিযোগে গ্রেফতার করা হল এক যুবককে।

বুধবার ঘটনাটি ঘটেছে সিউড়িতে। অভিযোগ উঠেছে ঘটনার দিন অভিযুক্ত ওই যুবক সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে। সেই ছবিতে দেখা যায়, মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে দুর্গা ও বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে অসুর বানিয়ে পোস্ট করা হয়েছে। ছবিটি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় তৃণমূলের অন্দরে। এরপর তৃণমূলের তরফে সিউড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম বর্ণ মণ্ডল। সিউড়ির দমদমা গ্রাম পঞ্চায়েতের পতণ্ডা গ্রামের বাসিন্দা ওই যুবক। অভিযুক্ত যুবক কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

এ প্রসঙ্গে সিউড়ি দু'নম্বর ব্লকের তৃণমূল সভাপতি নুরুল ইসলাম দাবি, সোশ্যাল মিডিয়ায় ওই আপত্তিকর ছবি দেখে আমরা পুলিশে অভিযোগ দায়ের করি। অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই যুবককে গ্রেফতার করেছে। তাঁর অভিযোগ, ওই যুবক বিজেপির আইটি সেলের সঙ্গে যুক্ত। রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে ওই যুবক এই ঘটনা ঘটিয়েছে।

এর পাল্টা বীরভূম জেলার বিজেপির সহ-সভাপতি উত্তম রজকের দাবি, ওই ছেলেটি সম্পূর্ণভাবে তৃণমূল ঘরানার ছেলে। আর বিজেপি কখনও এই ধরনের কাজ করতে পারে না। এই ঘটনা ঘটে যাওয়ার পর তৃণমূল নিজেদের ঘাড় থেকে দোষ ঝেড়ে ফেলতে বিজেপির বিরুদ্ধে দোষারোপ করছে। আমাদের ওই এলাকায় আইটি সেলের অন্য ছেলে আছে।'

 

বন্ধ করুন