বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ঠাকুর দেখার নাম করে ডেকে নিয়ে বন্ধুকে খুনের চেষ্টার অভিযোগ
আক্রান্ত জনি শেখ।
আক্রান্ত জনি শেখ।

ঠাকুর দেখার নাম করে ডেকে নিয়ে বন্ধুকে খুনের চেষ্টার অভিযোগ

  • পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত যুবকের নাম জনি শেখ (২৪)। বাড়ি রানিনগর এলাকায়। এলাকারই বাসিন্দা সাজির শেখ ও জামাল শেখ বেশ কিছুদিন আগে তাঁর কাছ থেকে ১০০০ টাকায় ধার নিয়েছিল।

পাওনা টাকা নিয়ে বিবাদের জেরে যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে প্রাণনাশের চেষ্টার অভিযোগ অপর দুই বন্ধুর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানা এলাকার রানিনগরের বাগবাড়ি এলাকায়। রবিবার দুপুরে আক্রান্ত যুবক দুই বন্ধুর নামে ইংরেজবাজার থানা লিখিত অভিযোগ দায়ের করে। পুলিশ বিষয়টির তদন্ত শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত যুবকের নাম জনি শেখ (২৪)। বাড়ি রানিনগর এলাকায়। এলাকারই বাসিন্দা সাজির শেখ ও জামাল শেখ বেশ কিছুদিন আগে তাঁর কাছ থেকে ১০০০ টাকায় ধার নিয়েছিল। দুদিন আগে সাজির কাছ থেকে সেই টাকা চাইতে গেলে তাদের মধ্যে বিবাদ হয়। তখনকারমতো বিবাদ মিটেও যায়। শনিবার রাতে সাজির ও জামাল জনি শেখকে ঠাকুর দেখার নাম করে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। 

এর পর বাগবাড়ি এলাকায় একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে সাজির ও জামাল তাকে বেদম মারধর করে। ছুরি দিয়ে তার গাল কেটে দেয়। কোনও রকম ভাবে তাদের হাত থেকে সে ছাড়া পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।বিষয়টি জানাজানি হতেই স্থানীয়রা আক্রান্ত জনি শেখ কে শনিবার রাতেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে রবিবার দুপুরে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে ইংরেজবাজার থানায় সম্পূর্ণ ঘটনার বিবরণ জানিয়ে জনি শেখ দুই বন্ধুর নামে লিখিত অভিযোগ করেন।

অভিযোগ পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ বিষয়টির তদন্ত শুরু করেছে।

 

বন্ধ করুন