বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রেমিকার বাড়িতে বোমাবাজি প্রেমিকের, সম্পর্ক থেকে সরে আসার জের পাণ্ডবেশ্বরে

প্রেমিকার বাড়িতে বোমাবাজি প্রেমিকের, সম্পর্ক থেকে সরে আসার জের পাণ্ডবেশ্বরে

তদন্ত শুরু করেছে পুলিশ।

এই সম্পর্ক থেকে আগেই সরে এসেছিল মেয়ে। তারপর থেকেই তাঁকে হুমকি দেওয়া হচ্ছিল। প্রাণনাশেরও হুমকি পর্যন্ত দেওয়া হয়। সম্পর্ক রাখার জন্য যুবক রাজীব তাঁকে চাপ দিতে থাকে। ভয় দেখিয়েও সম্পর্কে ফেরাতে না পেরে মেয়েকে খুনের হুমকি দেয় রাজীব। আর তারপর রাতে বোমাবাজি করে বাড়িতে।

সম্পর্কে ফিরতে রাজি হয়নি প্রেমিকা। তাই প্রেমিকার বাড়ির সামনে বোমাবাজি করার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। ‘প্রেমিকা’র বাড়ির সদস্যদের উপর বোমা ছোড়ার অভিযোগ উঠল ‘প্রেমিক’–এর বিরুদ্ধে। শুক্রবার মাঝরাতে এই ঘটনা ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বরে। এই বোমার আঘাতে প্রেমিকার বাড়ির চারজন সদস্য জখম হয়েছেন বলে অভিযোগ।

ঠিক কী ঘটেছে পাণ্ডবেশ্বরে?‌ স্থানীয় সূত্রে খবর, পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত জামুড়িয়া ২ নম্বর ব্লকের ডোম–বাউড়িপাড়া এলাকার বাসিন্দা রাজীব বাউড়ি। তার সঙ্গে ওই এলাকার তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। সম্প্রতি এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন ওই তরুণী। তাতেই ক্ষেপে যায় ওই যুবক। হুমকিতে কাজ না হওয়ায় বোমা মারা হয় প্রেমিকার বাড়িতে।

পরিবার কী অভিযোগ করছে?‌ পরিবারের অভিযোগ, এই সম্পর্ক থেকে আগেই সরে এসেছিল মেয়ে। তারপর থেকেই তাঁকে হুমকি দেওয়া হচ্ছিল। প্রাণনাশেরও হুমকি পর্যন্ত দেওয়া হয়। সম্পর্ক রাখার জন্য যুবক রাজীব তাঁকে চাপ দিতে থাকে। ভয় দেখিয়েও সম্পর্কে ফেরাতে না পেরে মেয়েকে খুনের হুমকি দেয় রাজীব। আর তারপর রাতে বোমাবাজি করে বাড়িতে।

পুলিশ সূত্রে খবর, গত ৫ মে পাণ্ডবেশ্বর থানায় দু’পক্ষকে ডেকে পাঠিয়ে বোঝানো হয়। কিন্তু শুক্রবার বাড়ির সামনে বোমা ছুড়ে পালিয়ে যায় ওই যুবক। এই বোমার আঘাতে মানিক বাদ্যকর, তারক বাদ্যকর, হাদু বাউড়ি এবং লক্ষ্মীকান্ত বাউড়ি জখম হন। আহতদের সবাইকে বাহাদুরপুর স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন