বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বউদির সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে আত্মঘাতী যুবক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বউদির সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে আত্মঘাতী যুবক

  • জগন্নাথের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। তাতে প্রেমিকাকে ‘সোনা’ বলে উল্লেখ করে তিনি লিখেছেন, ‘তোমাকে ছাড়া বাঁচতে পারলাম না।

এলাকারই এক বিবাহিত মহিলার সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে আত্মঘাতী হলেন এক যুবক। ঘটনা পশ্চিম মেদিনীপুরের সবংয়ের। প্রয়াত যুবকের নাম জগন্নাথ মণ্ডল (২৬)। বুধবার বিষপান করে আত্মঘাতী হন তিনি। রেখে যান এক সুইসাইড নোট। তাতে রয়েছে প্রণয়ীর উদ্দেশে কারত আর্তি।

স্থানীয়রা জানিয়েছেন, জগন্নাথের বাড়ি সবং থানার অন্তর্গত বিষ্ণুপুর পঞ্চায়েতের কুলভেড়ি গ্রামে। কিন্তু পূর্ব মোহড় গ্রামে পিসির বাড়িতে থেকে পড়াশুনো করতেন তিনি। সেখানেই স্থানীয় এক বিবাহিত মহিলার সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়ান ওই তরুণ। চাকরি পেয়ে গ্রাম ছাড়লেও মাঝেমাঝেই পিসির বাড়ি যেতেন তিনি। বুধবারও তেমনই পিসির বাড়ি গিয়েছিলেন জগন্নাথ। কিছুক্ষণ পর সেখান থেকে কিছু দূরে বিষপান করেন তিনি। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও মৃত্যু হয় তাঁর।

জগন্নাথের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। তাতে প্রেমিকাকে ‘সোনা’ বলে উল্লেখ করে তিনি লিখেছেন, ‘তোমাকে ছাড়া বাঁচতে পারলাম না। তুমি এভাবে অভিনয় করছিলে আমি জানতাম না। আমি মরে গেলে তোমাকে অভিনয় করতে হবে না।’

দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে সবং থানার পুলিশ। সঙ্গে যে মহিলার সঙ্গে জগন্নাথের সম্পর্ক ছিল তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন আধিকারিকরা। ঘটনায় এলাকা শোকস্তব্ধ।

 

বন্ধ করুন