বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে যুবকের আত্মহত্যা, বধূর বাড়িতে ভাঙচুর
নিহত প্রশান্ত ঘোষ।
নিহত প্রশান্ত ঘোষ।

বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে যুবকের আত্মহত্যা, বধূর বাড়িতে ভাঙচুর

  • বুধবার গভীর রাতে রূপগঞ্জে কাকার বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন প্রশান্ত। মৃত্যুর আগে প্রেমিকার প্রতি তাঁর ভালোবাসার কথা হোয়াটসঅ্যাপ স্টেটাসে লিখে যায় সে। তার পরই এলাকায় উত্তেজনা ছড়ায়।

বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ায় যুবকের আত্মহত্যার ঘটনায় উত্তেজনা ছড়াল পশ্চিম বর্ধমানের কাঁকসার রূপগঞ্জে। যে মহিলার সঙ্গে সম্পর্কের জেরে এই চরম সিদ্ধান্ত বলে যুবক জানিয়েছিলেন তাঁর বাড়িতে ভাঙচুর করে জনতা। খবর পেয়ে কাঁকসা থানার পুলিশ গিয়ে মহিলা ও তাঁর পরিবারের সদস্যদের উদ্ধার করে। ঘটনার জেরে এলাকায় এখনো উত্তেজনা রয়েছে।

জানা গিয়েছে, বেশ কয়েকমাস ধরে সোশ্যাল সাইটে কথোপকথনের পর বিবাহিত এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন কাঁকসার রূপগঞ্জের বাসিন্দা ২৪ বছরের যুবক প্রশান্ত ঘোষ। দুর্গাপুজোর অষ্টমীর দিন বিষয়টি এলাকায় জানাজানি হয়ে যায়। থানায় অভিযোগ দায়ের করে বধূর পরিবার। এর পর দুই পক্ষকে নিয়ে মীমাংসায় বসেন আধিকারিকরা। কিন্তু তাতে কোনও রফাসূত্র বেরোয়নি। প্রেমিকাকে ছাড়তে রাজি ছিলেন না প্রশান্ত।

বুধবার গভীর রাতে রূপগঞ্জে কাকার বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন প্রশান্ত। মৃত্যুর আগে প্রেমিকার প্রতি তাঁর ভালোবাসার কথা হোয়াটসঅ্যাপ স্টেটাসে লিখে যায় সে। তার পরই এলাকায় উত্তেজনা ছড়ায়। উত্তেজিত এলাকাবাসী প্রশান্তর প্রেমিকার বাড়িতে ভাঙচুর চালায়। ভেঙে চুরমার করে দেওয়া হয় জানলার কাচ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মিলনদিঘি ফাঁড়ির পুলিশ। তাঁরা ওই বধূ ও তাঁর পরিবারের সদস্যদের উদ্ধার করে। এলাকাবাসীর দাবি, ওই বধূকে পাড়ায় ঢুকতে দেওয়া চলবে না।

ওদিকে প্রশান্ত ঘোষের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। তাঁর আত্মহত্যার পিছনে কারও প্ররোচনা রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

 

বন্ধ করুন