বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Electrocuted: পাণ্ডুয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের, গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পুলিশ
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের। (প্রতীকী ছবি)

Electrocuted: পাণ্ডুয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু যুবকের, গ্রামবাসীদের বিক্ষোভের মুখে পুলিশ

  • এই খবর চাউর হতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন গ্রামবাসীরা। পাণ্ডুয়া থানার পুলিশ ঘটনাস্থলে মৃতদেহ উদ্ধার করতে এলে গ্রামবাসীদের ক্ষোভের মুখে পড়ে। তাঁরা মৃতদেহ তুলতে বাধা দেয়। গ্রামবাসীদের অভিযোগ, মোবাইল টাওয়ারের রক্ষণাবেক্ষণ হয় না। তাই তরতাজা প্রাণ ঝড়ে গেল।

আবার রাজ্যে বিদ্যুৎস্পৃষ্টের ঘটনা ঘটল। আর তার জেরে যুবকের মৃত্যু হয়েছে বলে খবর। মোবাইল টাওয়ারের আর্থিং তারে হাত দিতেই ছিটকে পড়েন ওই যুবক বলে জানা গিয়েছে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। পাণ্ডুয়ার এই ঘটনায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে। এমনকী পুলিশ মৃতদেহ উদ্ধার করতে গেলে বাধার মুখে পড়ে।

ঠিক কী ঘটেছে পাণ্ডুয়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, আজ, রবিবার সকালে পাণ্ডুয়ার তালারপার গ্রামের বাসিন্দারা ওই যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। এই যুবক শনিবার রাতে বাড়ির বাইরে বেরিয়েছিলেন। তার পরই মোবাইল টাওয়ারের আর্থিং তারে হাত দিয়ে ফেলেন। আর তাতেই বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। আজ সকালে স্থানীয়রা তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখেন।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মৃতের নাম রাজু পাত্র (‌২৫)।‌ আগে সুরাটে জুয়েলারির কাজ করতেন। এখন পাণ্ডুয়ার গ্রামের বাড়িতেই ছিলেম। রাতে স্থানীয় বিবেকানন্দ যুব সংঘ ক্লাবে ঘুমাতে যেত। তাই রাতে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন। এই ক্লাবের পাশেই রয়েছে একটি মোবাইল টাওয়ার। বৃষ্টিতে সেই আর্থিং ফেল করে শর্টসার্কিট হয়ে যায় আর্থিংয়ের লোহার তারে। আর তা না জেনেই সেখানে হাত দেন রাজু।

আজ ঠিক কী ঘটল?‌ এই খবর চাউর হতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন গ্রামবাসীরা। পাণ্ডুয়া থানার পুলিশ ঘটনাস্থলে মৃতদেহ উদ্ধার করতে এলে গ্রামবাসীদের ক্ষোভের মুখে পড়ে। তাঁরা মৃতদেহ তুলতে বাধা দেয়। গ্রামবাসীদের অভিযোগ, মোবাইল টাওয়ারের রক্ষণাবেক্ষণ হয় না। তাই তরতাজা প্রাণ ঝড়ে গেল। পুলিশ পরিবার এবং গ্রামবাসীদের দোষীদের শাস্তির আশ্বাস দিলে আজ দুপুরে দেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।

বন্ধ করুন