বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Accident: দিঘা বেড়াতে যাওয়ার পথে ঘটল দুর্ঘটনা, ট্রেন থেকে পড়ে মৃত্যু যুবকের
ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে এই যুবকের।

Accident: দিঘা বেড়াতে যাওয়ার পথে ঘটল দুর্ঘটনা, ট্রেন থেকে পড়ে মৃত্যু যুবকের

  • এই যুবক দক্ষিণ ২৪ পরগনার বজবজ থানার আলমনগরের বাসিন্দা। বন্ধুদের সঙ্গে আজ, সোমবার দিঘায় বেড়াতে যাচ্ছিল ওই যুবক। সেখানে ট্রেন থেকে বাইরে মুখ বাড়িয়েছিল ওই যুবক। তখনই ধাক্কা লেগে ট্রেন থেকে পড়ে যায় ওই যুবক। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

বন্ধুদের সঙ্গে দিঘা বেড়াতে যাচ্ছিল যুবক। কিন্তু এই যাওয়ার পথে দুর্ঘটনা ঘটল। তার জেরে মৃত্যু হল এক যুবকের। এই যুবক দক্ষিণ ২৪ পরগণার বজবজের বাসিন্দা। ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে এই যুবকের। এই ঘটনা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। এমনকী তদন্তে নেমেছে পুলিশ। পরিবারের পক্ষ থেকে বন্ধুদের দিকে অভিযোগের আঙুল তোলা হয়েছে।

ঠিক কী ঘটেছে উলুবেড়িয়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, এই যুবক দক্ষিণ ২৪ পরগনার বজবজ থানার আলমনগরের বাসিন্দা। বন্ধুদের সঙ্গে আজ, সোমবার দিঘায় বেড়াতে যাচ্ছিল ওই যুবক। সেখানে ট্রেন থেকে বাইরে মুখ বাড়িয়েছিল ওই যুবক। তখনই ধাক্কা লেগে ট্রেন থেকে পড়ে যায় ওই যুবক। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মৃতের নাম শেখ আরিফ (১৮)। সে দিঘা যাওয়ার পথে ট্রেন থেকে পড়ে যায়। পড়ে গিয়ে ব্যাপক আঘাত পায়। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানেই আরিফের মৃত্যু হয়। দুর্ঘটনাটি ঘটেছে আজ, সোমবার সকালে দক্ষিণ–পূর্ব রেলের উলুবেড়িয়ার বিরশিবপুর স্টেশনের কাছে।

পরিবারের ঠিক কী অভিযোগ?‌ মৃতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ, আজ, সোমবার বন্ধুদের সঙ্গে ট্রেনে করে দিঘা বেড়াতে যাচ্ছিল আরিফ। উলুবেড়িয়া বিরশিবপুর ষ্টেশনের কাছে আরিফ ট্রেন থেকে মুখ বাড়াতেই দুর্ঘটনা ঘটে বলেছে বন্ধুরা। তবে কেউ ধাক্কা মেরেছে বলেই আরিফ পড়ে গিয়েছে। রেললাইনের ধারে থাকা পোস্টের সঙ্গে তার মাথার ধাক্কা লাগে। সঙ্গে সঙ্গে সে ট্রেন থেকে পড়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়। উলুবেড়িয়া থানার পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

বন্ধ করুন