বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাদক সেবনের প্রতিবাদ করায় মালদায় কিশোরকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মাদক সেবনের প্রতিবাদ করায় মালদায় কিশোরকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ

  • মৃত কিশোরের পরিবারের সদস্যরা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে বাড়ির কাছে একটি জায়গায় মাদকের আসর বসছিল। সেখানে আসছিল বহিরাগত যুবকরা। ব্রাউন সুগার সেবন হচ্ছিল সেখানে। তার প্রতিবাদ করে আলকরিম।

এলাকায় মাদক সেবনের প্রতিবাদ করায় এক কিশোরকে মেরে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল মালদায়। ঘটনা মোথাবাড়ি থানা এলাকার কাহলা গ্রামের। নিহত আলকরিম সাইন (১৭)-এর পরিবারের দাবি, তাদের ছেলেকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে মোথাবাড়ি থানার পুলিশ। 

মৃত কিশোরের পরিবারের সদস্যরা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে বাড়ির কাছে একটি জায়গায় মাদকের আসর বসছিল। সেখানে আসছিল বহিরাগত যুবকরা। ব্রাউন সুগার সেবন হচ্ছিল সেখানে। তার প্রতিবাদ করে আলকরিম। এই নিয়ে তার সঙ্গে বিবাদ বাঁধে মাদকাসক্তদের। অভিযোগ, আলকরিমের বাড়ি গিয়ে হুমকি দেয় তারা। 

এর পর থানায় অভিযোগ জানাতে জান নিহত কিশোরের বাবা আশু সাইন জানান, এব্যাপারে থানায় অভিযোগ জানাতে গিয়েছিলাম। কিন্তু থানা থেকে মিটমাট করে নেওয়ার পরামর্শ দেয়। তার পর সোমবার রাতে এলাকায় সালিশি সভা ডাকা হয়। তার কিছুক্ষণ আগেই নিখোঁজ হয়ে যায় আলকরিম। যার জেরে সালিশি সভা বাতিল হয়ে যায়। মঙ্গলবার সকালে বাড়ির কাছেই একটি গাছ থেকে তার ঝুলন্ত দেহ মেলে। 

অভিযোগ, আলকরিমকে মেরে ঝুলিয়ে দিয়েছে স্থানীয় দুষ্কৃতীরা। খবর পেয়ে দেহটি উদ্ধার করে নিয়ে যান মোথাবাড়ি থানার পুলিশকর্মীরা। ঘটনার তদন্ত শুরু হয়েছে। 

 

বন্ধ করুন