বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুরীর সমুদ্রে নিখোঁজ বসিরহাটের যুবক
নিখোঁজ সঞ্জু ভট্টাচার্য।
নিখোঁজ সঞ্জু ভট্টাচার্য।

পুরীর সমুদ্রে নিখোঁজ বসিরহাটের যুবক

  • সবার অগোচরে জলে তলিয়ে যান সঞ্জু। কোনওক্রমে পাড়ে ওঠেন সৌরভ ও শাহিন। স্থানীয় থানায় ঘটনার কথা জানান তাঁরা।

নিম্নচাপের জলোচ্ছাসের মধ্যে পুরীর সৈকতে স্নান করতে নেমে নিখোঁজ এক বাঙালি পর্যটক। ২১ বছরের সঞ্জু ভট্টাচার্য প্রথম বর্ষের পড়ুয়া। বাড়ি উত্তর ২৪ পরগনার বসিরহাটের কাছারিপাড়ায়। মঙ্গলবার সকালে ঘটে এই দুর্ঘটনা।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে বসিরহাট থেকে পুরী পৌঁছয় সঞ্জু, তাঁর দাদা সৌরভ ও বন্ধু শাহিন। হোটেলে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে সমুদ্রস্নানে নামে তারা। নিম্নচাপের জেরে তখন পুরীর সমুদ্রে চলছিল জলোচ্ছাস। সবার অগোচরে জলে তলিয়ে যান সঞ্জু। কোনওক্রমে পাড়ে ওঠেন সৌরভ ও শাহিন। স্থানীয় থানায় ঘটনার কথা জানান তাঁরা। তার পর থেকে নিখোঁজ সঞ্জুর খোঁজে তল্লাশি শুরু করেছে স্থানীয় পুলিশ ও নুলিয়াবাহিনী। কিন্তু যুবকের কোনও খোঁজ মেলেনি।

ওদিকে ছেলে নিখোঁজ হওয়ার খবরে নাওয়া-খাওয়া ভুলেছেন মা রঞ্জিতা ভট্টাচার্য। বাবা প্রশান্ত ভট্টাচার্য রওনা দিয়েছেন পুরীর উদ্দেশে। নিম্নচাপের জেরে জলোচ্ছাসের পূর্বাভাস থাকায় পশ্চিমবঙ্গের সৈকতে পর্যটকদের গতিবিধিতে নিষেধাজ্ঞা জারি করেছিল সরকার। কিন্তু ওড়িশায় তেমন কোনও নিষেধাজ্ঞা ছিল কি না জানা যায়নি। কী করে সবার সামনে সমুদ্রে নিখোঁজ হল ছেলে, প্রশ্নের জবাব খুঁজছেন পরিবারের সদস্যরা।

 

বন্ধ করুন