বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > যুবতীর রক্তাক্ত দেহ উদ্ধার হরিণঘাটায়, মালদহে মিলল ক্ষতবিক্ষত এক ব্যক্তিকে

যুবতীর রক্তাক্ত দেহ উদ্ধার হরিণঘাটায়, মালদহে মিলল ক্ষতবিক্ষত এক ব্যক্তিকে

যুবতীর দেহ উদ্ধার হয়েছে।

জানা গিয়েছে, কারা এই ঘটনার সঙ্গে জড়িত তাঁদের খোঁজ করা হচ্ছে। অসীমার পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলছে হরিণঘাটা থানার পুলিশ। আবার আজ মালদহ টাউন স্টেশন থেকেও রক্তাক্ত অবস্থায় এক রেলযাত্রীকে উদ্ধার করা হয়েছে। মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে।

নদিয়ার হরিণঘাটায় এক যুবতীর দেহ উদ্ধার হয়েছে। যুবতীর দেহটি রাস্তার ধারে পড়েছিল। যুবতীর রক্তাক্ত দেহ দেখে খুন বলে মনে করা হচ্ছে। যুবতীর এই দেহ নজরে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার হরিণঘাটায়। খুনের প্রকৃত কারণ এখনও স্পষ্ট নয়। এই ঘটনার প্রেক্ষিতে তদন্তে নেমেছে পুলিশ। শুরু হয়েছে নমুনা সংগ্রহ।

ঠিক কী ঘটেছে হরিণঘাটায়?‌ স্থানীয় সূত্রে খবর, বিবাহবহির্ভূত সম্পর্কের জেরেই খুন হয়েছেন ওই যুবতী। ঘটনাটি ঘটে নদিয়ার হরিণঘাটা থানার নগরউখড়া সিংগা এলাকায়। এখানের রাস্তার ধারে ওই যুবতীর রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায়। এলাকাবাসী খবর দেন পুলিশকে। পুলিশ এসে দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, ওই যুবতীকে ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে তার আগে ধর্ষণ করা হয়েছিল কিনা বোঝা যাচ্ছে না। বিবাহবহির্ভূত সম্পর্কের জেরেই এই পরিণতি কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ওই যুবতীর নাম অসীমা সিং (৩০)। উত্তর চান্দা গ্রামের বাসিন্দা। কেন খুন করা হল?‌ তা তদন্ত করে দেখা হচ্ছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

আর কী ঘটল সেখানে?‌ জানা গিয়েছে, কারা এই ঘটনার সঙ্গে জড়িত তাঁদের খোঁজ করা হচ্ছে। অসীমার পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলছে হরিণঘাটা থানার পুলিশ। আবার আজ মালদহ টাউন স্টেশন থেকেও রক্তাক্ত অবস্থায় এক রেলযাত্রীকে উদ্ধার করা হয়েছে। মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। তাঁকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন অন্য যাত্রীরা। তাঁর নাম–পরিচয় জানা যায়নি।

বাংলার মুখ খবর

Latest News

বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.