প্রতীকি ছবি
প্রতীকি ছবি

প্রেমিকার সঙ্গে মাধ্যমিক পরীক্ষাকেন্দ্রে দেখা করতে গিয়ে যুবককে মারধর, ধৃত ৪

  • শনিবার মাধ্যমিক পরীক্ষা চলার সময় পরীক্ষাকেন্দ্রের বাইরে হাজির হয় যুবক। তখনই তাঁকে তাড়া করে ধরে ফেলেন নাবালিকার আত্মীয়রা। এর পর শুরু হয় ধোলাই।

নাবালিকা প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে প্রমিকার পরিজনদের হাতে আক্রান্ত হলেন এক যুবক। তৃণমূল পার্টি অফিসে ঢুকিয়ে তাঁকে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। কেটে দেওয়া হয় চুল। এর পরই পুলিশে খবর দেন স্থানীয়রা। পুলিশ এসে যুবককে উদ্ধার করে। ঘটনা পূর্ব বর্ধমানের ভাতারের।

নাবালিকা মাধ্যমিক পরীক্ষার্থী। তাঁর পরিজনদের অভিযোগ, পরীক্ষার কয়েকদিন আগে ওই যুবকের সঙ্গে পালিয়ে গিয়েছিল মেয়েটি। তাকে বাড়িতে ফিরিয়ে আনেন আত্মীয়রা। এর পর থেকে নানা ভাবে নাবালিকার সঙ্গে দেখা করার চেষ্টা করছে যুবক। শনিবার মাধ্যমিক পরীক্ষা চলার সময় পরীক্ষাকেন্দ্রের বাইরে হাজির হয় যুবক। তখনই তাঁকে তাড়া করে ধরে ফেলেন নাবালিকার আত্মীয়রা। এর পর শুরু হয় ধোলাই।

যুবককে নিয়ে যাওয়া হয় স্থানীয় তৃণমূলের পার্টি অফিসে। এর পর শুরু হয় মার। বেশ কিছুক্ষণ মারধরের পর তাঁর চুল কেটে নেন নাবালিকার পরিজনরা। পরিস্থিতি বেগতিক বুঝে পুলিশে খবর দেন স্থানীয় যুবকরা। পুলিশ এসে যুবককে উদ্ধার করে সঙ্গে গ্রেফতার করে নাবালিকার ৪ আত্মীয়কে। ধৃতদের মুক্তির দাবিতে রাতে তৃণমূলের পতাকা হাতে পথ অবরোধ করে নাবালিকার আরও কিছু আত্মীয়। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।


বন্ধ করুন