বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নদিয়ায় উদ্ধার হল যুবকের পচন ধরা দেহ, নেপথ্যে কি পরকীয়া?
উদ্ধার হয়েছে হবিবুলের দেহ।
উদ্ধার হয়েছে হবিবুলের দেহ।

নদিয়ায় উদ্ধার হল যুবকের পচন ধরা দেহ, নেপথ্যে কি পরকীয়া?

  • তদন্তে নেমে মঙ্গলবার নিখোঁজ যুবকের বন্ধুদের ডেকে পাঠায় পুলিশ। জেরায় খুনের কথা স্বীকার করে তারা। জানায় সম্রাটের স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছিল হবিবুল।

স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ায় বন্ধুকে খুনের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। খুনের ৪ দিন জঙ্গল থেকে উদ্ধার হল হবিবুল শেখ নামে ওই যুবকের দেহ। ঘটনায় সম্রাট শেখসহ ৩ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

নদিয়ার নাকাশিপাড়া থানার নলপুকুর এলাকার বাসিন্দা হবিবুরকে রবিবার বিকেলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় সম্রাট শেখ-সহ কয়েকজন বন্ধু। সেই থেকে নিখোঁজ যুবক। রাতে বন্ধ হয়ে যায় তার মোবাইল ফোন। সারারাত খোঁজাখুঁজি করে না পাওয়ায় থানায় নিখোঁজ ডায়েরি করে পরিবার।

তদন্তে নেমে মঙ্গলবার নিখোঁজ যুবকের বন্ধুদের ডেকে পাঠায় পুলিশ। জেরায় খুনের কথা স্বীকার করে তারা। জানায় সম্রাটের স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছিল হবিবুল। তাই পরিকল্পনা করে ৩ বন্ধু মিলে খুন করেছে তাঁকে।

বুধবার দুপুরে নাকাশিপাড়া থানার যোধপুর সংলগ্ন এলাকায় এক জঙ্গল থেকে নিখোঁজ হবিবুলের পচা-গলা দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাটি জানাজানি হতেই কান্নায় ভেঙে পড়ে মৃত হবিবুলের পরিবারের অন্যান্য সদস্যরা। পরিকল্পিতভাবে হবিবুল কে হত্যা করা হয়েছে বলে দাবি করে মৃতের পরিবারের।

পরিবারের তরফে জানানো হয়েছে, পরিবারে স্বচ্ছলতা আনতে আরব দেশে কাজে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন যুবক। জমিয়েছিলেন কিছু টাকা। শুধু পরকীয়ার জেরে খুন না এর পিছনে অন্য কারণ রয়েছে তা খতিয়ে দেখছেন পুলিশ আধিকারিকরা।

 

বন্ধ করুন