বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদায় জমি বিবাদের জেরে জ্যাঠার হাতে ভাইপো খুন, জ্বলল অভিযুক্তের বাড়ি
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মালদায় জমি বিবাদের জেরে জ্যাঠার হাতে ভাইপো খুন, জ্বলল অভিযুক্তের বাড়ি

  • এর পর গ্রামে উত্তেজনা ছড়ায়। পৌঁছয় রতুয়া থানার পুলিশ। উত্তেজনা প্রশমনে পুলিশ পিকেট করে তারা। গ্রামবাসীদের অভিযুক্তদের বাড়ি থেকে দূরে সরিয়ে দেন পুলিশকর্মীরা। সকালে উঠে দেখা যায় জ্বলছে অভিযুক্ত ইসলামের বাড়ি।

পারিবারিক জমি নিয়ে বিবাদের জেরে ভাইপোকে খুনের অভিযোগ উঠল কাকার বিরুদ্ধে। ঘটনা মালদা জেলার রতুয়ার চাঁদমণি গ্রাম পঞ্চায়েতের গোরক্ষা গ্রামের। গ্রামবাসীদের দাবি, ঘটনার পর পলাতক অভিযুক্ত জ্যেঠু। আর সেই সুযোগে বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, জমি নিয়ে জ্যেঠু ইসলাম ও ভাইপো সফিকুলের মধ্যে বিবাদ পুরনো। রবিবার জমির একটি নিম গাছের ডাল কাটাকে কেন্দ্র করে সেই বিবাদ মাথাচাড়া দেয়। সফিকুল গাছের ডাল কাটতে গেলে বাধা দেন কাকা ইসলাম। এই নিয়ে দুজনের কথা কাটাকাটির মধ্যে পাশে পড়ে থাকা কোদাল দিয়ে সফিকুলের মাথায় আঘাত করেন তিনি। সঙ্গে সঙ্গে চারিদিক ভেসে যায় রক্তে। সফিকুলকে নিয়ে হাসপাতালে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ওদিকে এলাকা ছেড়ে পালায় ইসলাম ও তাঁর পরিবারের সদস্যরা।

এর পর গ্রামে উত্তেজনা ছড়ায়। পৌঁছয় রতুয়া থানার পুলিশ। উত্তেজনা প্রশমনে পুলিশ পিকেট করে তারা। গ্রামবাসীদের অভিযুক্তদের বাড়ি থেকে দূরে সরিয়ে দেন পুলিশকর্মীরা। সকালে উঠে দেখা যায় জ্বলছে অভিযুক্ত ইসলামের বাড়ি।

গ্রামবাসীদের অভিযোগ, রাতেই পুলিশ আমাদের দূরে সরিয়ে দিয়েছিল। তার পর অভিযুক্তের বাড়িতে আগুন লাগল কী করে? তবে কি পুলিশই আগুন ধরিয়েছে?

 

বন্ধ করুন