বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Raghunathpur: রঘুনাথপুরে যুব তৃণমূল নেতার বাড়িতে হামলা, অভিযোগ আইসি-র বিরুদ্ধে
রঘুনাথপুর থানা। ফাইল ছবি।
রঘুনাথপুর থানা। ফাইল ছবি।

Raghunathpur: রঘুনাথপুরে যুব তৃণমূল নেতার বাড়িতে হামলা, অভিযোগ আইসি-র বিরুদ্ধে

  • পিন্টু মাঝির অভিযোগ, এলাকায় বিভিন্ন রকমের অসামাজিক কাজকর্ম চলছে। যার সঙ্গে জড়িয়ে রয়েছেন থানার আইসি। এই অসামাজিক কাজের প্রতিবাদ করার জন্য এর আগেও তাঁর বিরুদ্ধে একাধিকবার মিথ্যা মামলা দেওয়া হয়েছে।

পুরুলিয়ার ঝলদার পর এবার বিতর্কে জড়ালেন রঘুনাথপুর থানার আইসি। রঘুনাথপুরের যুব তৃণমূল নেতার বাড়িতে হামলার অভিযোগ উঠল। এই হামলার ঘটনায় রঘুনাথপুর থানার আইসির বিরুদ্ধে অভিযোগ উঠেছে। রঘুনাথপুরের যুব তৃণমূলের শহর সভাপতি পিন্টু মাঝির অভিযোগ, প্রথমে রাতে রঘুনাথপুর থানার আইসি তাকে ফোন করে হুমকি দেন এবং তার পরে তার বাড়িতে হামলা চালানো হয়।

পিন্টু মাঝির অভিযোগ, এলাকায় বিভিন্ন রকমের অসামাজিক কাজকর্ম চলছে। যার সঙ্গে জড়িয়ে রয়েছে থানার আইসি। এই অসামাজিক কাজের প্রতিবাদ করার জন্য এর আগেও তাঁর বিরুদ্ধে একাধিকবার মিথ্যা মামলা দেওয়া হয়েছে। তাঁর পরিবারের লোকেদের বিরুদ্ধেও মিথ্যা মামলা দেওয়া হয়েছে বলে অভিযোগ। হামলা চালানোর ঘটনার পর থেকেই আতঙ্কে রয়েছেন যুব তৃণমূল সভাপতি এবং তার পরিবারের সদস্যরা। এই ঘটনার পরে রঘুনাথপুর এসডিপিও’র কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন ওই যুব তৃণমূল নেতা।

এর পরেই ওই আইসি সঞ্জয় চক্রবর্তীকে কালিম্পং থানায় বদলির নির্দেশ এসেছে। তৃণমূল যুব সভাপতির এই অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেছেন সঞ্জয় চক্রবর্তী। পুরুলিয়ার পুলিশ সুপার এস সেলভামুরুগন জানিয়েছেন, ‘অভিযোগ পেয়েছি তা খতিয়ে দেখা হচ্ছে।’ অন্যদিকে, আইসির বিরুদ্ধে তোলা এই অভিযোগকে মানতে রাজি নন বিজেপির মন্ডল সভাপতি স্বপ্নেশ দাস। তিনি বলেন, ‘এটা হাসির কথা। যেখানে তৃণমূল নেতাদের রাজত্ব চলছে। সেখানে নাকি পুলিশ তৃণমূল নেতাদের বাড়িতে হামলা চালাচ্ছে। আসলে ভাগবাটোয়ারা মনের মতো হচ্ছে না সেই কারণে নিজেদের মধ্যে অশান্তি করছে।’

বন্ধ করুন