বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ময়নাগুড়িতে ATM‌-‌র সামনে ঘুরছিল যুবক, জিজ্ঞাসাবাদ করতেই জালিয়াতির পর্দাফাঁস!‌
ময়নাগুড়িতে ATM‌-‌র সামনে ঘুরছিল যুবক, জিজ্ঞাসাবাদ করতেই জালিয়াতির পর্দাফাঁস!‌
ময়নাগুড়িতে ATM‌-‌র সামনে ঘুরছিল যুবক, জিজ্ঞাসাবাদ করতেই জালিয়াতির পর্দাফাঁস!‌

ময়নাগুড়িতে ATM‌-‌র সামনে ঘুরছিল যুবক, জিজ্ঞাসাবাদ করতেই জালিয়াতির পর্দাফাঁস!‌

  • অভিযুক্তের কাছ থেকে বিভিন্ন লোকের ১৪টি এটিএম কার্ড ও ৮টি সিম কার্ড উদ্ধার করা হয়েছে

ভিনরাজ্যের এক যুবককে এটিএম কাউন্টারের সামনে উদ্দেশ্যহীনভাবে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয়েছিল কর্তব্যরত পুলিশকর্মীর। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করতেই ঝুলি থেকে বেরিয়ে এল বিড়াল। এটিএম জালিয়াতিতে বড়সড় সাফল্য পেল ময়নাগুড়ি পুলিশ। 

সন্দেহের বশে ওই যুবককের তল্লাশি চালাতে গিয়ে চক্ষু চড়কগাছ পুলিশের। অভিযুক্তের কাছ থেকে বিভিন্ন লোকের ১৪টি এটিএম কার্ড ও ৮টি সিম কার্ড উদ্ধার করা হয়েছে। ধৃত ওই অভিযুক্তকে আদালতে তোলা হলে ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অসমের গোয়ালপাড়ার বাসিন্দা ওই যুবকের নাম জাহিরুল ইসলাম (‌২৭)‌।ঘটনায় জলপাইগুড়ি পুলিশ সুপার দেবর্ষি দত্ত বলেন, ‘ব্যাঙ্ক ফ্রডার সন্দেহে আমরা একজনকে ময়নাগুড়ি থেকে গ্রেফতার করেছি। তার কাছ থেকে ১৪টি এটিএম ও ৮টি সিম কার্ড পাওয়া গিয়েছে। ধৃতকে আদালতে তুলে রিমান্ডের আবেদন করা হয়েছে।’

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, অসমের বাসিন্দা ওই দুষ্কৃতী ময়নাগুড়িতে এসে এটিএম জালিয়াতির চেষ্টা করছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তকে প্রথমে আটক পরে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন ময়নাগুড়ি শহরের একটি এটিএম কাউন্টারের সামনে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিল এক যুবক। তা দেখে সন্দেহ হয় সেখানে কর্তব্যরত এক পুলিশকর্মীর। তিনি ওই যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। কিন্তু কোনও সদুত্তর দিতে না-‌পারায়, সন্দেহভাজনকে আটক করে ময়নাগুড়ি থানায় নিয়ে যায় পুলিশ। সেখানেই ধৃতের তল্লাশি চালাতে গিয়ে ওই বিপুল পরিমাণে এটিএম ও সিম কার্ড উদ্ধার করা হয়। তারপরই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

 

বন্ধ করুন