বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের মোবাইল চোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু যুবকের
 (প্রতীকী ছবি)
 (প্রতীকী ছবি)

ফের মোবাইল চোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু যুবকের

  • পরিবারের তরফে জানা যায়, করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন ধরে বাড়িতেই থাকতেন তিনি।

খাস কলকাতার পর এবার মালদহের হরিশ্চন্দ্রপুর। মোবাইল চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠল। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র উত্তেজনার সৃষ্টি হয়েছে। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম প্রভাত মণ্ডল (‌২৩)‌। প্রভাত মালদহের হরিশ্চন্দ্রপুরের পিপলতলার বাসিন্দা। পরিবারের তরফে জানা যায়, করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন ধরে বাড়িতেই থাকতেন তিনি। শনিবার রাতে প্রভাতের একটি ফোন আসে। ফোন আসার পর তিনি বেড়িয়ে যান। তারপর আর ফেরেননি। পরে পরিবারের সদস্যরা জানতে পারেন, মোবাইল চুরির অপরাধে প্রভাতকে মারধর করা হয়। এখানেই শেষ নয়, পরিবারের সদস্যদের কাছ থেকে ১৫ হাজার টাকা দাবি করা হয়। শর্ত দেওয়া হয়, ১৫ হাজার টাকা দিলেই তবে প্রভাতকে ছাড়া হবে। শেষ পর্যন্ত গুরুতর জখম অবস্থায় প্রভাতকে উদ্ধার করে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই প্রভাতকে মৃত বলে ঘোষণা করা হয়।

এর আগে কলকাতার বুকে মানিকতলায় এই মোবাইল চোর সন্দেহে এক যুবককে ল্যাম্পপোস্টে বেঁধে পিটিয়ে মেরে ফেলে এলাকারই কিছু যুবক। এই ঘটনায় সিভিক ভলেন্টিয়ার সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মালদহের ঘটনাতেও পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করেছে। তবে এখনও পর্যন্ত কেউ ধরা পড়েনি।

বন্ধ করুন