বাংলা নিউজ > বাংলার মুখ > পরকীয়ার জের! স্ত্রীয়ের প্রেমিককে তুলে নিয়ে গিয়ে কী ঘটালেন স্বামী? চাঞ্চল্য লিলুয়ায়

পরকীয়ার জের! স্ত্রীয়ের প্রেমিককে তুলে নিয়ে গিয়ে কী ঘটালেন স্বামী? চাঞ্চল্য লিলুয়ায়

স্ত্রীয়ের প্রেমিককে তুলে নিয়ে গিয়ে খুনের অভিযোগ। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

কয়েকদিন ধরে বুদ্ধেশ্বরের সঙ্গে যোগাযোদ না করতে পেরে পুলিশের দ্বারস্থ হয় লিলুয়ার দাসপাড়ার পরিবারটি। এরপরই আসে হাড়হিম করা খবর।

পরকীয় কাণ্ডের জেরে আরও এক মর্মান্তিক কাণ্ডের খবর সামনে আসতে শুরু করেছে। লিলুয়ার দাসপাড়ার বাসিন্দা, বুদ্ধেশ্বর সাউয়ের মৃত্যু নিয়ে রীতিমতো চাঞ্চল্য দেখা যায় এলাকায়। উল্লেখ্য, ঝাড়খণ্ডের তোপচাঁচি এলাকা থেকে তাঁর দেহ উদ্ধার হয়। এদিকে, কয়েকদিন ধরে নিখোঁজ থাকা বুদ্ধেশ্বরের একটি অডিয়ো বার্তা ফোনে পান তাঁর স্ত্রী। সেখানে বলা হয় 'মেরে জান খতরে মে হ্যায়।' এরপরই সামনে আসে বুদ্ধেশ্বরের মৃত্যুর খবর।

জানা যায়, লিলুয়ার ভট্টনগরের বাসিন্দা বিশ্বনাথ সাউয়ের স্ত্রী কুসুমার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বুদ্ধেশ্বর সাউয়ের। এমনই অভিযোগে দুই পরিবারের মধ্যে ব্যাপক সংঘাত চলত। এদিকে, এরই মাঝে বুদ্ধশ্বরের স্ত্রী বুধবার রাতে তাঁর স্বামীর ওই অডিয়ো মেসেজ পেয়েছিলেন বলে জানা যায়। তিনি সেই সময় ছিলেন বাপের বাড়িতে। এরপর আর কোনও মতেই বুদ্ধেশ্বরের সঙ্গে যোগাযোগ করা যায়নি বলে খবর। এরপর পুলিশের দ্বারস্থ হয় বুদ্ধেশ্বরের পরিবার। তদন্তে নামে পুলিশ। খোঁজ খবর নিয়ে পুলিশ জানতে পারে, বুদ্ধেশ্বরকে গাড়িতে উঠিয়ে নিয়ে গিয়েছিল বিশ্বনাথ। সেদিন বিশ্বনাথ সাউয়ের সঙ্গে ছিল তার দুই আত্মীয় পঙ্কজ ও সুনীল। উল্লেখ্য, অভিযোগ রয়েছে এই বিশ্বনাথের স্ত্রীয়ের সঙ্গেই বুদ্ধেশ্বরের পরকীয়া সম্পর্ক ছিল। যা বিশ্বনাথের অগোচর ছিল না। এদিকে বুদ্ধেশ্বরের নিখোঁজ থাকার ঘটনার কথা জানতে পেরেই পুলিশ বিশ্বনাথ সহ তিনজন অভিযুক্তকে গ্রেফতার করে।

এরপর পুলিশি জেরার মুখে, বিশ্বনাথরা সমস্ত ঘটনার কথা স্বীকার করে। তারা জানিয়েছে, গাড়ির মধ্যেই শ্বাসরোধ করে বুদ্ধেশ্বরকে খুন করা হয়। পরে তার দেহ ঝাড়খণ্ডের তোপচাচি এলাকায় ফেলা হয়। এরপর পুলিশ সেখানে গিয়ে বুদ্ধেশ্বরের নিযথর দেহ উদ্ধার করে। জানা গিয়েছে, ধৃতদের আদাবতে পেশ করে হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে লিলুয়া থানার পুলিশ।

 

 

 

বাংলার মুখ খবর

Latest News

হাই ব্লাড প্রেসারকে কেন বলা হয় নীরব ঘাতক? জানুন আজই আবাসনে জনসংযোগ, খোদ মমতা ফোনে কথা বলেন বাসিন্দাদের সঙ্গে ভোটব্যাঙ্ককে খুশি করতে সন্ন্যাসীদের হুমকি দিতেও পিছ-পা হচ্ছে না তৃণমূল: মোদী টেকঅফের পরই ইঞ্জিনে ধরল আগুন, বেঙ্গালুরু বিমানবন্দরে জরুরি অবতরণ বিমানের নাগাড়ে বৃষ্টিতে তিস্তার জল বেড়ে তৈরি হয়েছে আতঙ্ক, রংপো থেকে উদ্ধার তিন পর্যটক ‘‌পাকিস্তানের হাতে আগে বোমা থাকত, এখন ভিক্ষার বাটি’‌, ভোট টানতে নয়া তথ্য মোদীর কেন নিয়েছিলেন ভগবান বিষ্ণু মোহিনী রূপ, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক দাম্পত্যে বয়সের পার্থক্য ২৪ বছর, সন্তানের জন্য ‘নতুন বাবা’ চান সুদীপ-পত্নী পৃথা মোটরভ্যানের সঙ্গে দিঘাগামী লোকালের সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা যাত্রীদের

Latest IPL News

'১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.