বাংলা নিউজ > বাংলার মুখ > 'আমিই মেরেছি!' বিস্ফোরক বহরমপুরে তরুণী খুনে অভিযুক্ত সুশান্ত, কারণটাও জানালেন

'আমিই মেরেছি!' বিস্ফোরক বহরমপুরে তরুণী খুনে অভিযুক্ত সুশান্ত, কারণটাও জানালেন

সুশান্ত ও সুতপা

সেই সুশান্তই পুলিশের প্রিজন ভ্যানে বসে সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে বিস্ফোরক স্বীকারোক্তি করলেন। স্বীকার করে নিলেন যে তিনি খুন করেছেন সুতপাকে। পাশাপাশি কেন তিনি সুতপাকে খুন করেছেন সেকথা জানিয়ে দিলেন। হয়তো এই প্রথমবার সংবাদ মাধ্যমের সামনে এভাবে বিস্ফোরক কথা বললেন।

বহরমপুরে তরুণী খুনে অভিযুক্ত সুশান্ত চৌধুরী। একেবারে প্রকাশ্যে কুপিয়ে বান্ধবী সুতপাকে খুন করার অভিযোগ তার বিরুদ্ধে। সিসি ক্যামেরার ফুটেজে সেই ভয়াবহ ছবি দেখে শিউরে উঠেছিলেন অনেকেই। এবার সেই সুশান্তই পুলিশের প্রিজন ভ্যানে বসে সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে বিস্ফোরক স্বীকারোক্তি করলেন। স্বীকার করে নিলেন যে তিনি খুন করেছেন সুতপাকে। পাশাপাশি কেন তিনি সুতপাকে খুন করেছেন সেকথা জানিয়ে দিলেন। হয়তো এই প্রথমবার সংবাদ মাধ্যমের সামনে এভাবে বিস্ফোরক কথা বললেন।

সুশান্ত জানিয়েছেন,মেয়ের মা, মেয়ের বাবা আমায় প্রেসার দিয়েছিল। সেকারণে মেরেছি। প্রিজন ভ্যানে বসে স্বীকারোক্তি বহরমপুরে তরুণী খুনে অভিযুক্ত সুশান্ত চৌধুরী। তুমি কি মেরেছো? সাংবাদিকেদের এই প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি মেরেছি। আইন যা সাজা দেবে আমি মানতে রাজি আছি। 

এদিকে আইনজীবী অলোকেশ পাল এদিন লিগাল সার্ভিস অথরিটির হয়ে সুশান্তর জামিনের আবেদন করেন। তিনি বলেন, সুশান্ত চৌধুরীর জামিনের জন্য আবেদন করেছিলাম। পুলিশ কাস্টডি থেকে নিয়ে এসেছিল। আদালত জামিন খারিজ করেছে। আইনী পরিষেবা তিনি চাইছেন। নতুন নিয়মে বলা হচ্ছে কেউ যদি ব্যক্তিগতভাবে আইনী সুবিধা নিতে না পারেন তবেও তাঁকে আইনী সুবিধা দিতে হবে। লিগাল সার্ভিস অথরিটির পক্ষ থেকে আমি তার জামিনের জন্য দরখাস্ত করেছি। আমি জামিনের দরখাস্ত করার আগে আমি তাকে জানিয়েছিলাম। তিনি আমায় সম্মতি জানিয়েছেন।

বাংলার মুখ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.