বাংলা নিউজ > বাংলার মুখ > 'আমিই মেরেছি!' বিস্ফোরক বহরমপুরে তরুণী খুনে অভিযুক্ত সুশান্ত, কারণটাও জানালেন
সুশান্ত ও সুতপা
সুশান্ত ও সুতপা

'আমিই মেরেছি!' বিস্ফোরক বহরমপুরে তরুণী খুনে অভিযুক্ত সুশান্ত, কারণটাও জানালেন

  • সেই সুশান্তই পুলিশের প্রিজন ভ্যানে বসে সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে বিস্ফোরক স্বীকারোক্তি করলেন। স্বীকার করে নিলেন যে তিনি খুন করেছেন সুতপাকে। পাশাপাশি কেন তিনি সুতপাকে খুন করেছেন সেকথা জানিয়ে দিলেন। হয়তো এই প্রথমবার সংবাদ মাধ্যমের সামনে এভাবে বিস্ফোরক কথা বললেন।

বহরমপুরে তরুণী খুনে অভিযুক্ত সুশান্ত চৌধুরী। একেবারে প্রকাশ্যে কুপিয়ে বান্ধবী সুতপাকে খুন করার অভিযোগ তার বিরুদ্ধে। সিসি ক্যামেরার ফুটেজে সেই ভয়াবহ ছবি দেখে শিউরে উঠেছিলেন অনেকেই। এবার সেই সুশান্তই পুলিশের প্রিজন ভ্যানে বসে সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে বিস্ফোরক স্বীকারোক্তি করলেন। স্বীকার করে নিলেন যে তিনি খুন করেছেন সুতপাকে। পাশাপাশি কেন তিনি সুতপাকে খুন করেছেন সেকথা জানিয়ে দিলেন। হয়তো এই প্রথমবার সংবাদ মাধ্যমের সামনে এভাবে বিস্ফোরক কথা বললেন।

সুশান্ত জানিয়েছেন,মেয়ের মা, মেয়ের বাবা আমায় প্রেসার দিয়েছিল। সেকারণে মেরেছি। প্রিজন ভ্যানে বসে স্বীকারোক্তি বহরমপুরে তরুণী খুনে অভিযুক্ত সুশান্ত চৌধুরী। তুমি কি মেরেছো? সাংবাদিকেদের এই প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি মেরেছি। আইন যা সাজা দেবে আমি মানতে রাজি আছি। 

এদিকে আইনজীবী অলোকেশ পাল এদিন লিগাল সার্ভিস অথরিটির হয়ে সুশান্তর জামিনের আবেদন করেন। তিনি বলেন, সুশান্ত চৌধুরীর জামিনের জন্য আবেদন করেছিলাম। পুলিশ কাস্টডি থেকে নিয়ে এসেছিল। আদালত জামিন খারিজ করেছে। আইনী পরিষেবা তিনি চাইছেন। নতুন নিয়মে বলা হচ্ছে কেউ যদি ব্যক্তিগতভাবে আইনী সুবিধা নিতে না পারেন তবেও তাঁকে আইনী সুবিধা দিতে হবে। লিগাল সার্ভিস অথরিটির পক্ষ থেকে আমি তার জামিনের জন্য দরখাস্ত করেছি। আমি জামিনের দরখাস্ত করার আগে আমি তাকে জানিয়েছিলাম। তিনি আমায় সম্মতি জানিয়েছেন।

বন্ধ করুন