বাংলা নিউজ > বাংলার মুখ > Kolkata metro: রবীন্দ্রসদন স্টেশনে দক্ষিণেশ্বরগামী মেট্রোর সামনে ঝাঁপ, আত্মহত্যার চেষ্টা যুবকের! বিপর্যস্ত পরিষেবা

Kolkata metro: রবীন্দ্রসদন স্টেশনে দক্ষিণেশ্বরগামী মেট্রোর সামনে ঝাঁপ, আত্মহত্যার চেষ্টা যুবকের! বিপর্যস্ত পরিষেবা

কলকাতা মেট্রোয় আপ লাইনে আত্মহত্যার চেষ্টা যুবকের।

যুবকের আত্মহত্যার চেষ্টার জেরে স্টেশন চত্বরে শোরগোল পড়ে যায়। ছড়ায় চাঞ্চল্য। এর জেরেই এদিন সকালে ব্যহত হয় শহরের মেট্রো পরিষেবা।

ফের একবার কলকাতায় ব্যহত মেট্রো পরিষেবা। বৃহস্পতিবার সকালে রবীন্দ্রসদন স্টেশনে দক্ষিণেশ্বরগামী ট্রেনের সামনে ঝাঁপ দেন এক যুবক। তাঁর আত্মহত্যার চেষ্টার জেরে স্টেশন চত্বরে শোরগোল পড়ে যায়। ছড়ায় চাঞ্চল্য। এর জেরেই এদিন সকালে ব্যহত হয় শহরের মেট্রো পরিষেবা।

বৃহস্পতিবার সকালে ৮.৫০ মিনিট নাগাদ রবীন্দ্রসদন স্টেশনে ওই ঘটনাটি ঘটে যায়। এরপর প্রাথমিকভাবে দক্ষিণেশ্বর থেকে সেন্ট্রাল ও অন্যদিকে চালিগঞ্জ থেকে কবি সুভাষ পর্যন্ত চলছে মেট্রো। যুবকের আত্মহত্যার চেষ্টার জেরে বিঘ্নিত হয়েছে শহরের মেট্রোর স্বাভাবিক পরিষেবা। মেট্রো সূত্রের খবর, সকাল ৮.৫০ মিনিটে রবীন্দ্রসদন স্টেশনে ওই যুবক মেট্রোর সামনে ঝাঁপ দেন। তাঁর নামও পরিচয় জানা যায়নি। কী কারণে ওই আত্মহননের চেষ্টা, তারও হদিশ মেলেনি। এই পরিস্থিতিতে সপ্তাহের ব্যস্ত দিনে মেট্রো পরিষেবা বিঘ্নিত হয়। ফলে স্বভাবতই সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা। 

( Fire at Jan Shatabdi Express: ফের ওড়িশা! ভুবনেশ্বর-হাওড়া জনশতাব্দী এক্সপ্রেসে আগুন, আতঙ্ক কটক স্টেশনে)

( Israel Vs Hamas War: ইজরায়েলের সেনার পরমাণু ক্ষেপণাস্ত্র ঘাঁটিতে ৭ অক্টোবর রকেট হামলা চালায় হামাস-রিপোর্ট)

প্রাথমিকভাবে খবর চাঁদনি চক থেকে টালিগঞ্জ মেট্রো স্টেশন পর্যন্ত মেট্রো চলাচল আপাতত বন্ধ রয়েছে। আপাতত মেট্রোর বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেহ উদ্ধারের চেষ্টা চলছে। এই প্রক্রিয়ার জন্য বেশ কিছুটা সময় লাগবে বলে খবর। তারফলেই এদিন বিঘ্নিত হয়েছে মেট্রো পরিষেবা। আপ লাইনে এই আত্মহত্যার চেষ্টার জেরে সপ্তাহের মাঝের দিনে ব্যাপক ভোগান্তিতে পড়েছেন সাধারণ নিত্যযাত্রীরা। সাধারণত রবীন্দ্র সদন স্টেশনটিতে নিত্যদিন ভিড় জমে। আর সেখানেই এই ঘটনা ঘটে যাওয়ায় বিপত্তি বেড়েছে নিত্যযাত্রীদের।

 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

পদত্যাগ নিয়ে জোর জল্পনা, এরই মাঝে মুখ খুললেন হিমাচলের মুখ্যমন্ত্রী সুখু শীঘ্রই আসবে পজিটিভ খবর, রাজ্য সরকারি কর্মীদের বেতন নিয়ে বড় বার্তা মুখ্যমন্ত্রীর উচ্চমাধ্যমিকের বিজনেস স্টাডিজের প্রশ্ন কেমন হল? ৯০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে ইডির হানা যামিনী রায়ের নকল ছবি ঘিরে হইচই প্রদর্শনীতে? কী বলছেন বাংলার চিত্রশিল্পীরা হাইওয়ের সামনে দাঁড়িয়ে এসব কী খাচ্ছেন! 'মিঠাই' সৌমিতৃষাকে সাবধান করলেন অনুরাগীরা পঞ্চম শ্রেণির ছাত্রীকে নগ্ন করে ভিডিয়ো তোলার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে শিবলিঙ্গ কোনদিকে রাখা উচিত? কেমন মূর্তিতে পুজো করা শুভ? রইল শাস্ত্রমত উচ্চমাধ্যমিকের রাষ্ট্রবিজ্ঞানের প্রশ্ন কেমন হল? ৮০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক সিনেমার সেটে ঠাটিয়ে চড় মারে রেখা, তারপরই গায়েব ফিল্ম লাইন থেকে, বলুন তো কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.