বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা পুলিশের কর্তার রহস্যমৃত্যু, পুরীর হোটেল থেকে উদ্ধার দেহ, ছুটল টিম
মৃত দেহের প্রতীকী ছবি
মৃত দেহের প্রতীকী ছবি

কলকাতা পুলিশের কর্তার রহস্যমৃত্যু, পুরীর হোটেল থেকে উদ্ধার দেহ, ছুটল টিম

  • বিষয়টি নিয়ে তদন্ত করতে কলকাতা পুলিশের প্রতিনিধিদল পুরীর উদ্দেশ্য রওনা হয়েছেন।

সৈকতনগরীতে এবার কলকাতা পুলিশের এক কর্তার রহস্যমৃত্যু হয়েছে। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। কারণ পুরীর হোটেলে এই ঘটনা কলকাতা পুলিশকে ভাবিয়ে তুলেছে। তাও আবার উচ্চপদস্থ পুলিশকর্তা বলে কথা!‌ কলকাতা পুলিশের এসিপি অলোক রায়ের দেহ উদ্ধার হয়েছে পুরীর হোটেল থেকে। বিষয়টি নিয়ে তদন্ত করতে কলকাতা পুলিশের প্রতিনিধিদল পুরীর উদ্দেশ্য রওনা হয়েছেন।

পুলিশকর্তা অলোক রায়কে সোমবার রাতে হোটেলের ঘরে অচৈতন্য অবস্থায় পাওয়া যায়। তখনই খবর দেওয়া হয় স্থানীয় চিকিৎসককে। তবে তিনি পরীক্ষা করে অলোকবাবুকে মৃত বলে ঘোষণা করেন। তিনি সপরিবারে পুরী বেড়াতে গিয়েছিলেন। সেখানে এই ঘটনায় রীতিমত স্তম্ভিত সকলে। পুলিশের পক্ষ থেকে খোঁজ নেওয়া হচ্ছে এই মৃত্যুর প্রকৃত কারণ কী!‌

কলকাতা পুলিশ সূত্রে খবর, কলকাতা পুলিশের এসিপি অলোক রায়ের রহস্যমৃত্যুর খবর মিলেছে। তা খতিয়ে দেখা হচ্ছে। এমনকী পুরীর পুলিশ অলোকবাবুর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। আর কলকাতা পুলিশের একটি দল পুরীর উদ্দেশে রওনা হয়েছেন। তাঁরা ওখানে গিয়ে পুরী পুলিশের সঙ্গে কথা বলবেন। পাশাপাশি তদন্ত করবেন এই মৃত্যু রহস্যের।

জানা গিয়েছে, অলোক রায়ের বাড়ি দক্ষিণ কলকাতার গোলপার্ক এলাকায়। ময়নাতদন্তের রিপোর্ট এলে তাঁর দেহ সেখানে নিয়ে আসা হবে। তার পরই শেষকৃত্য করা হবে। ইতিমধ্যেই পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তাঁদের কাছ থেকেও সমস্ত বক্তব্য শোনা হচ্ছে। আগে কোনও অসুখ ছিল কিনা বা এখন তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন