বাড়ি > বাংলার মুখ > কলকাতা > স্কুল সার্ভিস কমিশনের দফতরে করোনা হানা, কোয়ারেন্টাইনে একাধিক কর্মী
দুই নিরাপত্তা কর্মী ও দফতরের এক কর্মী আক্রান্ত হওয়ার পরে স্কুল সার্ভিস কমিশনের গোটা অফিস স্যানিটাইজ করা হয়েছে।
দুই নিরাপত্তা কর্মী ও দফতরের এক কর্মী আক্রান্ত হওয়ার পরে স্কুল সার্ভিস কমিশনের গোটা অফিস স্যানিটাইজ করা হয়েছে।

স্কুল সার্ভিস কমিশনের দফতরে করোনা হানা, কোয়ারেন্টাইনে একাধিক কর্মী

  • আপাতত সোমবার থেকে কমিশনের অফিস খোলার কথা থাকলেও কত জন কর্মী কাজে আসবেন সে ব্যাপারে নিশ্চিত নয় কমিশন।

স্কুল সার্ভিস কমিশনের (SSC) সদর দফতরে করোনার হানা। কমিশন সূত্রে খবর দুজন নিরাপত্তারক্ষী এবং একজন কর্মী করোনাতে আক্রান্ত হয়েছেন। এই দুই নিরাপত্তারক্ষী বিধান নগর পুলিশ কমিশনারেটের কর্মী বলে জানা গিয়েছে। 

জুলাই মাসের শেষ সপ্তাহে কমিশনের একজন কর্মী আক্রান্ত হয়েছেন। একাধারে SSC অফিসের নিরাপত্তারক্ষী ও কর্মী আক্রান্ত হওয়ায় দফতরের একাধিক কর্মী এবং আধিকারিক কোয়ারেন্টাইনে রয়েছেন।

ইতিমধ্যে স্কুল সার্ভিস কমিশনের গোটা অফিস স্যানিটাইজ করা হয়েছে। আপাতত সোমবার থেকে কমিশনের অফিস খোলার কথা থাকলেও কত জন কর্মী কাজে আসবেন সে ব্যাপারে এখনই নিশ্চিত কিছু বলতে পারছেন না SSC আধিকারিকরা।

অন্য দিকে, শুক্রবার মধ্যশিক্ষা পর্ষদের এক আধিকারিক করোনায় আক্রান্ত হওয়ার খবরের জেরে আগামী মঙ্গলবার পর্যন্ত মধ্যশিক্ষা পর্ষদের সদর দফতরের চারতলার সমস্ত অফিস বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইতিমধ্যেই পর্ষদের কয়েকজন কর্মী ও আধিকারিককেও কোয়ারেন্টাইনে পাঠানো হচ্ছে। তবে এর জেরে পর্ষদের বাকি বিভাগের কাজের কোন সমস্যা হবে না বলেই দাবি করেছে পর্ষদ। 

এবার মধ্যশিক্ষা পর্ষদের পাশাপাশি স্কুল সার্ভিস কমিশনের নিরাপত্তারক্ষী ও কর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় গোটা কমিশন জুড়ে আতঙ্ক ছড়িয়েছে।

আপাতত কমিশনের একাধিক কর্মী ও আধিকারিক কোয়ারেন্টাইনে থাকলেও আগামী সপ্তাহে কমিশনের সদর দফতর স্বাভাবিক হবে কি না, সে বিষয়ে এখনও পর্যন্ত নিশ্চিত নন কমিশনের উচ্চপদস্থ আধিকারিকরা। 

বন্ধ করুন