বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আশা জাগিয়ে পশ্চিমবঙ্গে ৮৯ শতাংশ ছাড়াল সুস্থতার হার, অব্যহত করোনা সংক্রমণের গতি
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

আশা জাগিয়ে পশ্চিমবঙ্গে ৮৯ শতাংশ ছাড়াল সুস্থতার হার, অব্যহত করোনা সংক্রমণের গতি

  • এদিন রাজ্যে দৈনিক সংক্রমণের সংখ্যা ছিল ৩,৯৪৮। যার ফলে রাজ্যে মোট আক্রান্ত বেড়ে হয়েছে ৩,৯৩,৫২৪টি। এদিন সুস্থ হয়েছেন ৪,১৮৭ জন।

দৈনিক সংক্রমণ উল্লেখযোগ্যভাবে না কমলেও বৃহস্পতিবারও পশ্চিমবঙ্গের করোনা চিত্রে স্বস্তি দিল সংক্রমণের হার। এদিন রাজ্যে সুস্থতার হার ৮৯ শতাংশ ছাড়াল। কমল অ্যাকটিভ কেসও। যার ফলে করোনামুক্তির দিকে আরও ১টা ছোট্ট পদক্ষেপ এগোল পশ্চিমবঙ্গ। 

এদিন রাজ্যে দৈনিক সংক্রমণের সংখ্যা ছিল ৩,৯৪৮। যার ফলে রাজ্যে মোট আক্রান্ত বেড়ে হয়েছে ৩,৯৩,৫২৪টি। এদিন সুস্থ হয়েছেন ৪,১৮৭ জন। যার ফলে মোট আরোগ্যের সংখ্যা হয়েছে ৩,৫০,৪৪৯। বৃহস্পতিবার রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আরও ৫৪ জনের। ফলে রাজ্যে মোট অ্যাকটিভ কেসের সংখ্যা কমে হয়েছে ৩৫,৯৫৩। এদিন রাজ্যে ২৯৩টি অ্যাকটিভ কেস কমেছে। সব মিলিয়ে রাজ্যে সুস্থতার হার বেড়ে হয়েছে ৮৯.০৫ শতাংশ। বৃহস্পতিবার রাজ্যে ৪৫,৪৬৭টি করোনার নমুনা পরীক্ষা হয়েছে। 

এদিন কলকাতায় নতুন আক্রান্ত ৮৫৫ জন, মৃত্যু হয়েছে ১৫ জনের। উত্তর ২৪ পরগনায় আক্রান্ত ৮৩৬ জন। মৃত্যু হয়েছে ১৪ জনের। বাকি জেলাগুলিতেও করোনা সংক্রমণের হার অব্যহত। শিলিগুড়িতে আক্রান্ত হয়েছে ১৩৬ জন। 

 

বন্ধ করুন