বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সারদাকাণ্ডে শুভেন্দুর গ্রেফতারির দাবিতে সরব কুণাল ঘোষ
শুভেন্দু অধিকারী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
শুভেন্দু অধিকারী। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

সারদাকাণ্ডে শুভেন্দুর গ্রেফতারির দাবিতে সরব কুণাল ঘোষ

  • বলে রাখি, মাস কয়েক আগে জেলে বসে আদালতকে একটি চিঠি লেখেন সুদীপ্ত সেন। তাতে তিনি শুভেন্দু অধিকারী, বিমান বসু, অধীররঞ্জন চৌধুরী-সহ বেশ কয়েকজন প্রভাবশালী তাঁর কাছ থেকে টাকা নিয়েছিলেন বলে দাবি করেন।

ফের একবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর গ্রেফতারির দাবিতে সরব হলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। সুদীপ্ত সেনের একটি চিঠি টুইট করে তাঁর দাবি, শুভেন্দুকে গ্রেফতার করুক সিবিআই। এব্যাপারে শুভেন্দুবাবুর তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

শনিবার কুণাল ফেসবুকে লেখেন, সারদাকর্তা সুদীপ্ত সেনের বয়ান অনুয়ায়ী, তাঁর অভিযোগ, শুভেন্দু মোটা অঙ্কের টাকা নিয়েছিলেন। শুভেন্দুর সহযোগী রাখালের নাম নিয়েছিলেন সেন। তিনি এখন হেফাজতে। রাখালকে জেরা করুক পুলিশ, ED, CBI। তদন্তের স্বার্থে শুভেন্দুর গ্রেফতার করতে হবে।

বলে রাখি, মাস কয়েক আগে জেলে বসে আদালতকে একটি চিঠি লেখেন সুদীপ্ত সেন। তাতে তিনি শুভেন্দু অধিকারী, বিমান বসু, অধীররঞ্জন চৌধুরী-সহ বেশ কয়েকজন প্রভাবশালী তাঁর কাছ থেকে টাকা নিয়েছিলেন বলে দাবি করেন। সুদীপ্ত সেনের সেই চিঠি সিবিআইয়ের হাতে তুলে দিয়েছে আদালত।

সম্প্রতি চাকরির নামে প্রতারণার অভিযোগে শুভেন্দুঘনিষ্ঠ রাখাল বেরাকে গ্রেফতার করেছে রাজ্য পুলিশ। তাঁর বিরুদ্ধে প্রতারণার একাধিক ধারায় মামলা করা হয়েছে। তবে বিজেপির দাবি, শুভেন্দুর ওপর প্রতিহিংসা চরিতার্থ করতে গ্রেফতার করা হয়েছে রাখালবাবুকে।

 

বন্ধ করুন