বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জয়ের দল ছাড়ার ঘোষণায় ঘুরিয়ে BJP নেতৃত্বকেই বিঁধলেন রাহুল সিনহা
বিজেপি নেতা রাহুল সিনহা
বিজেপি নেতা রাহুল সিনহা

জয়ের দল ছাড়ার ঘোষণায় ঘুরিয়ে BJP নেতৃত্বকেই বিঁধলেন রাহুল সিনহা

  • এদিন রাহুলবাবু বলেন, পদটা বিষয় নয়, বিষয় হল যোগাযোগ। পদে না থেকেও কাজ করা যায়। আমি সেটা দেখিয়ে দিয়েছি। পদের জন্য যারা দল ছাড়ে তারা লোভি।

জয় বন্দ্যোপাধ্যায়ের বিজেপি ত্যাগের সিদ্ধান্তের জন্য বিজেপি নেতৃত্বের একাংশকেই কাঠগড়ায় তুললেন দলের বর্ষীয়ান নেতা রাহুল সিনহা। শনিবার দলের রাজ্য সদর দফতরে ভাইফোঁটার অনুষ্ঠানের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, জয়ের সঙ্গে পার্টির যোগাযোগে ঘাটতি ছিল সেকথা মানতেই হবে। শুধু জয় নয়, এই কারণে অনেকেই পার্টি থেকে দূরে সরে যাচ্ছেন।

এদিন রাহুলবাবু বলেন, জয়কে দলে এনেছিলাম আমি। ওর সঙ্গে দলের যতটা সম্পর্ক থাকা দরকার ছিল ততটা থাকেনি। শারীরিক সমস্যায় দলকে পাশে পায়নি ও। আমার সঙ্গে ওর ব্যক্তিগত যোগাযোগ থাকলেও দলের সঙ্গে যোগাযোগ ছিল ক্ষীণ। তবে শরীর যতদিন ভালো ছিল দলের জন্য যতটা পেরেছে করেছে ও। জয় মানসিক, শারীরিক, আর্থিক ও পারিবারিক ভাবে হতাশ। আর একা মানুষকে ভুল বোঝানোর লোকের অভাব হয় না।

এদিন রাহুলবাবু বলেন, পদটা বিষয় নয়, বিষয় হল যোগাযোগ। পদে না থেকেও কাজ করা যায়। আমি সেটা দেখিয়ে দিয়েছি। পদের জন্য যারা দল ছাড়ে তারা লোভি। লোভকে সংযত করাই জীবনের কলা। আমি আশা করবো জয় দল ছাড়বে না।

শনিবার প্রধানমন্ত্রীকে চিঠি দিয়ে বিজেপি ছাড়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন জয় বন্দ্যোপাধ্যায়। গত বিধানসভা নির্বাচনে টিকিট না পাওয়ার পর থেকেই ক্ষুব্ধ ছিলেন জয়বাবু। বিধানসভা নির্বাচনে দলের ফল ভালো না হওয়ায় ফের দলীয় নেতৃত্বকে আক্রমণ করেন তিনি। তখন থেকেই চলছিল তাঁর দলবদলের জল্পনা।

 

বন্ধ করুন