বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সিভিক ভলান্টিয়ার হয়ে ক্ষমতা জাহির করত ভিকি, এবার উঠল অনিচ্ছাকৃত খুনের অভিযোগ

সিভিক ভলান্টিয়ার হয়ে ক্ষমতা জাহির করত ভিকি, এবার উঠল অনিচ্ছাকৃত খুনের অভিযোগ

 ছবিটি প্রতীকী

পুলিশ জানিয়েছে, যুবককে এমনভাবে মারধর করা হয়েছে যাতে বাইরে থেকে কোনও আঘাতের চিহ্ন না থাকে।

কিছুদিন আগে মানিকতলায় এক যুবককে ল্যাম্পপোস্টে বেঁধে পিটিয়ে মারার ঘটনা ঘটে। এরপর তাঁর দেহ উদ্ধার হয় অটো থেকে। এই ঘটনার তদন্তে নেমে এক সিভিক ভলেন্টিয়ার সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, যে তিনজনকে এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে, তাঁদের মধ্যে জগন্নাথ ওরফে ভিকি একজন সিভিক ভলেন্টিয়ার। এন্টালি থানা এলাকায় কর্মরত তিনি। সিভিক ভলেন্টিয়ার হওয়ার সুবাদে নিজের এলাকায় নানাভাবে ক্ষমতা জাহির করত সে। ভিকির আচরণে এলাকার অনেকেই অসন্তুষ্ট ছিল। ধৃতরা আর কোনও অপরাধে জড়িত আছে কিনা, পুলিশ তা খতিয়ে দেখার চেষ্টা করছে। মানিকতলার বসাকবাগানে অটোর মধ্যে যুবকের দেহ উদ্ধারের পরই তদন্তে নামে মানিকতলা থানার পুলিশ। এলাকারই বাসিন্দা বান্টি, নিলু, ভিকি সহ আরও বেশ কয়েকজনের নামে থানায় অভিযোগ দায়ের হয়। শনিবার রাতে তল্লাশি চালিয়ে ভিকি সহ ৩ জনকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, যুবককে এমনভাবে মারধর করা হয়েছে যাতে বাইরে থেকে কোনও আঘাতের চিহ্ন না থাকে। শরীরের অভ্যন্তরে অঙ্গ প্রত্যঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে। চিকিৎসকদের মতে, শরীরে অভ্যন্তরে আঘাত লাগার ফলেই যুবকের মৃত্যু হয়েছে। ময়নাততদন্তের রিপোর্টে এই তথ্যই উঠে এসেছে। উল্লেখ্য, কিছুদিন আগেই মোবাইল চোর সন্দেহে ল্যাম্পপোস্টে বেঁধে অমরনাথ প্রসাদ ওরফে পাপ্পুকে পিটিয়ে মারা হয়। এরপর পাপ্পুর দেহ রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি অটোর ভিতর থেকে উদ্ধার করা হয়। পাপ্পু প্রায়শই নেশাগ্রস্ত থাকত বলে এলাকার বাসিন্দাদেরই অভিমত। তবে তাঁকে এভাবে পিটিয়ে মারা নিয়ে এলাকার বাসিন্দাদের মধ্যে ক্ষোভ ছিল। শেষ পর্যন্ত পুলিশের জালে ধরা পড়ল অভিযুক্তরা।

বাংলার মুখ খবর

Latest News

সুলতানপুরে মায়ের প্রচারে এসে কেন ফোন নম্বর সবাইকে বিলি করলেন বরুণ গান্ধী? রাজ্যে রেকর্ড বাহিনী ৬ষ্ঠ দফায়, সবচেয়ে বেশি শুভেন্দুর জেলায়, কারণ কি নন্দীগ্রাম? মোদীকে লাল গোলাপ উপহার কঙ্গনার! কুইনের হয়ে প্রচারে মান্ডিতে হাজির প্রধানমন্ত্রী বাড়ির চাবির গোছা এই তিন ঘরে ভুলেও রাখছেন না তো! ভাগ্যের উন্নতিতে রইল বাস্তুটিপস অল্পের জন্য রক্ষা! কেদারনাথে পাক খেতে খেতে পড়ল হেলিকপ্টার , এরপর? হাড় মাংস আলাদা, বাংলাদেশের এমপির দেহাংশের খোঁজে নামল ডুবুরি, উড়ছে ড্রোন ছোট নাইটি পরে মেয়ে কিয়ার সঙ্গেই বৃষ্টিতে হাপুস ভিজলেন কনীনিকা ‘‌এখন টাকা দিয়ে ভোট কিনতে চাইছে, হারাতঙ্কে ভুগছে’‌, প্রশাসনকে কড়া নির্দেশ মমতার কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা সূর্যকুমারদের সঙ্গে খেলেছেন ঘরোয়া ক্রিকেট, কানাডার হয়ে বিশ্বকাপ খেলবেন এই ভারতীয়

Latest IPL News

কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.