বাড়ি > বাংলার মুখ > কলকাতা > 'বাংলার রসোরেমেতে কুকার খালি থাকবে না,জুন পর্যন্ত বিনামূল্যে রেশন', মিমের মোড়কে মাস্টারস্ট্রোক তৃণমূলের
'বাংলার রসোরেমেতে কুকার খালি থাকবে না,জুন পর্যন্ত বিনামূল্যে রেশন', টুইট তৃণমূলের
'বাংলার রসোরেমেতে কুকার খালি থাকবে না,জুন পর্যন্ত বিনামূল্যে রেশন', টুইট তৃণমূলের

'বাংলার রসোরেমেতে কুকার খালি থাকবে না,জুন পর্যন্ত বিনামূল্যে রেশন', মিমের মোড়কে মাস্টারস্ট্রোক তৃণমূলের

  • তৃণমূলের টুইটে মজেছেন নেটিজেনরাও।

‘খালি কুকার’ থাকবে না। কারণ আগামী বছর জুন পর্যন্ত বিনামূল্যে রেশন দেবে রাজ্য সরকার। 'রসোরেমে কৌন থা?' মিমের মাধ্যমে সেই বার্তা দিল তৃণমূল কংগ্রেস।

গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়াজুড়ে 'রসোরেমে কৌন থা?' মিম ভাইরাল হয়ে গিয়েছে। ‘সাথ নিভানা সাথিয়া’ নামে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় সিরিয়ালের একটি দৃশ্য নিয়ে ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করেন সঙ্গীতশিল্পী যশরাজ মুখাটে। যেখানে সিরিয়ালের একটি চরিত্রের ডায়লগ দিয়ে আস্ত একটা ব়্যাপ বানিয়ে ফেলেছেন তিনি। সেই ব়্যাপে একটি লাইন আছে - ‘রাশি থি..খালি কুকার গ্যাস পর চড়া দিয়া’। তাতে রীতিমতো মজেছেন নেটিজেনরা।

সেই লাইন দিয়েই রবিবার ফুড ডেলিভারি অ্যাপ জোম্যাটোর তরফে একটি টুইট করা হয়। সেই টুইটে বলা হয়, ‘গ্যাসে খালি কুকার বসানোর থেকে ভালো হচ্ছে যে অর্ডার করে দিন।’ সেটি রিটুইট করে তৃণমূলের তরফে বলা হয়, ‘রান্নাঘরে কুকার আর খালি থাকবে না!! ২০২১ সালের জুন পর্যন্ত বাংলায় বিনামূল্যে রেশনের ঘোষণা করেছেন।’

জোম্যাটোর লা-জবাব টুইটে যেমন নেট দুনিয়ার বাসিন্দাদের মধ্যে হাসির রোল উঠেছে, তেমনই তৃণমূলের টুইটে মুগ্ধ হয়েছেন তাঁরা। অধিকাংশের বক্তব্য, যুবপ্রজন্মের মধ্যে দলের প্রচার বাড়াতে ট্রেন্ডিং বিষয়ে মাথা খাটিয়ে টুইটের পন্থা বেছে নিয়েছে তৃণমূল। তাতে সহজেই তৃণমূল সরকারের বিভিন্ন প্রকল্প মানুষের দরবারে পৌঁছে যাবে। যা আগামী বছর বিধানসভা ভোটের আগে তৃণমূলের অন্যতম প্রচার কৌশল হতে পারে।

বন্ধ করুন