বাড়ি > বাংলার মুখ > কলকাতা > ‘১ ঘণ্টা অপেক্ষা করেছি, কাজের সারাদিন নষ্ট হল’, সোমেন মিত্রকে শ্রদ্ধা না জানিয়ে বিধানসভা ছাড়লেন মমতা
হাসপাতাল থেকে মরদহে বের করে আনা হচ্ছে (ছবি সৌজন্য পিটিআই)
হাসপাতাল থেকে মরদহে বের করে আনা হচ্ছে (ছবি সৌজন্য পিটিআই)

‘১ ঘণ্টা অপেক্ষা করেছি, কাজের সারাদিন নষ্ট হল’, সোমেন মিত্রকে শ্রদ্ধা না জানিয়ে বিধানসভা ছাড়লেন মমতা

  • মুখ্যমন্ত্রী বলেন, ‘সারাদিন কাজের নষ্ট হয়ে গেল। হাফ ডে হয়ে গেল।’

নির্দিষ্ট সময়ের এক ঘণ্টাও পর আনা হয়নি সোমেন মিত্রের মরদেহ। সেজন্য বর্ষীয়ান রাজনীতিবিদকে শেষ শ্রদ্ধা না জানিয়েই বিধানসভা ছেড়ে বেরিয়ে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন : করোনা আক্রান্ত অযোধ্যার রাম মন্দিরের পুরোহিত ও ১৫জন পুলিশকর্মী

বুধবার রাতে সোমেনবাবুর মৃত্যুর পর প্রদেশ কংগ্রেসের তরফে জানানো হয়েছিল, বেলা ১২ টার সময় তাঁর মরদেহ বিধানসভায় নিয়ে আসা হবে। সেইমতো অপেক্ষা করতে থাকেন মুখ্যমন্ত্রী। কিন্তু দুপুর একটা গড়িয়ে গেলেও বিধানসভায় সোমেনবাবুর মরদেহ নিয়ে আসা হয়নি। ঘণ্টাখানেক অপেক্ষার পরও সোমেনবাবুর মরদেহ না আসায় দলের প্রাক্তন সাংসদকে শ্রদ্ধা না জানিয়েই বিধানসভা ছাড়েন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন : হাসপাতালে ভর্তি বর্ষীয়ান সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী

সাংবাদিকদের তিনি বলেন, ‘আমি অনেকক্ষণ এসেছি, এক ঘণ্টা ধরে অপেক্ষা করছি। এদের তো টাইমের কোনও ঠিক নেই না। স্পিকারের সঙ্গে দেখা করে বেরিয়ে যাব। সারাদিন কাজের নষ্ট হয়ে গেল। হাফ ডে হয়ে গেল। এক ঘণ্টা ধরে আমি রাস্তায় অপেক্ষা করছিলাম। আমায় ১২ টায় বলেছিল। এখান তো প্রায় তো ১ টা বাজে। এখনও তো ঠিক নেই। আমায় তো কাজ করতে হবে। আমি স্পিকারের সঙ্গে দেখা করে যাচ্ছি।’

আরও পড়ুন : লন্ডন থেকে ফিরল রাজস্থানের ঘটেশ্বর মন্দিরের চুরি যাওয়া প্রাচীন নটেশ শিবমূর্তি

নবান্নের উদ্দেশে রওনার দেওয়ার আগে সোমেনবাবুর জন্য আনা পুষ্পস্তবক রেখে দিয়ে যান মুখ্যমন্ত্রী। মন্ত্রিসভার তিন সদস্যকে দায়িত্ব দিয়ে যান তিনি।

বন্ধ করুন