বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতার রাস্তায় ফের দুর্ঘটনাগ্রস্ত বেপরোয়া বাইক, মৃত ১
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

কলকাতার রাস্তায় ফের দুর্ঘটনাগ্রস্ত বেপরোয়া বাইক, মৃত ১

  • স্থানীয়রা তাঁদের উদ্ধার করে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চালককে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

রাতের কলকাতায় মোটরবাইকের বেপরোয়া গতিতে গেল আরও একটা প্রাণ। শুক্রবার রাতে কলকাতার দক্ষিণ শহরতলির নেতাজিনগর থানা এলাকায় দুর্ঘটনায় শ্যামল দাস নামে এই যুবকের মৃত্যু হয়। আহত হয়েছেন আরও এক ব্যক্তি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাত ১২.৩০ মিনিট নাগাদ নেতাজিনগর রথতলা দিয়ে প্রবল বেগে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। পিছনে ছিলেন এক আরোহী। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে বাতিস্তম্ভে ধাক্কা মারে মোটরসাইকেলটি। ছিটকে পড়েন দুজনেই। কারও মাথায় ছিল না হেলমেট। ফলে দুর্ঘটনার অভিঘাতে গুরুতর আহত হন তাঁরা।

স্থানীয়রা তাঁদের উদ্ধার করে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চালককে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। গুরুতর আহত আরোহীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে জানা যায় চালকের নাম শ্যমল দাস। অন্যজন কার্তিক নস্কর। গড়িয়া থেকে টালিগঞ্জের দিকে যাচ্ছিলেন তাঁরা।

রাতের কলকাতায় বেলাগাম গতিতে দুর্ঘটনা নতুন কিছু নয়। গভীর রাতে রাস্তায় পুলিশি পাহারা কমলেই শুরু হয় বেপরোয়া গাড়ি চালানোর প্রতিযোগিতা। যার জেরে প্রায় প্রতি রাতেই ঘটে দুর্ঘটনা। দুর্গাপুজোর ষষ্ঠীর রাতে চিংড়িঘাটায় এক দুর্ঘটনায় এক যুবকের ধড় থেকে মুন্ডু আলাদা হয়ে যায়। তার পরও নেই সতর্কতা অবলম্বনের বালাই।

 

বন্ধ করুন