ব্রেকিং নিউজ

এবার বেলঘরিয়ায় রথতলায় খোঁজ মিলল করোনা রোগীর, আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৭

প্রতীকি ছবি
প্রতীকি ছবি

  • আক্রান্ত ব্যক্তি সম্প্রতি ভিনদেশ বা ভিনরাজ্যে যাননি বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

পশ্চিমবঙ্গে খোঁজ মিলল আরও ১ করোনাভাইরাস আক্রান্তের। আক্রান্ত বেলঘরিয়ার রথতলার বাসিন্দা। আক্রান্তের বয়স ৫৭ বছর। তিনি ভিনদেশ বা ভিনরাজ্যে যাননি। আক্রান্ত রথতলারই একটি নার্সিংহোমে চিকিৎসাধীন। তাঁর কিডনির সমস্যা থাকায় রোগীর অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা।

হাসপাতাল সূত্রের খবর, দীর্ঘদিন ধরে ডায়ালিসিস চলছে রোগীর। গত ২৩ মার্চ তাঁর জ্বর আসে। সঙ্গে শ্বাসকষ্ট শুরু হওয়ায় ২৬ মার্চ তাঁকে হাসপাতালে ভর্তি করেন পরিজনরা। সেখানে তাঁর চিকিৎসা চলছি। উপসর্গ দেখে সোমবার তাঁর লালারসের নুমনা নাইসেডে পাঠায় হাসপাতাল কর্তৃপক্ষ। মঙ্গলবার রিপোর্ট এলে জানা যায় তিনি করোনাআক্রান্ত।

কিডনির সমস্যা থাকায় রোগীর অবস্থা অত্যন্ত গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা। ফলে তাঁকে স্থানান্তরিত করা সম্ভব নয়। স্বাস্থ্য দফতরের সঙ্গে যোগাযোগ রেখে চলছে চিকিৎসা।

হাসপাতালে রোগীর সংস্পর্শে এসেছেন এমন ২ চিকিৎসককে কোয়ারেনটাইনে পাঠিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। সঙ্গে আক্রান্তের পরিবারের সদস্যদেরও কোয়ারেনটাইনে থাকতে বলা হয়েছে।

জানা গিয়েছে, রথতলা এলাকাতেই একটি এগরোল, চাউমিনের দোকান চালান প্রৌঢ়। তবে শরীর খারাপ থাকায় বেশ কিছুদিন দোকানে যেতে পারেননি তিনি। ফলে সংক্রমণের বড় ঝুঁকি এড়ানো গিয়েছে বলে মনে করছেন চিকিৎসকরা।

বন্ধ করুন