বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়ল গাড়ি, মৃত ১, আহত ২, বিক্ষোভ বেলগাছিয়াতে

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়ল গাড়ি, মৃত ১, আহত ২, বিক্ষোভ বেলগাছিয়াতে

ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব ছবি।

আজ সকাল সাড়ে ৭টা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় সূত্রের খবর, পরেশনাথ মন্দিরের দিক থেকে ইউটার্ন নিয়ে আরজি কর হাসপাতালের দিকে যাচ্ছিল গাড়িটি। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে বেলগাছিয়া মোড়ে থাকা ওই দোকানে ঢুকে যায় গাড়িটি। তাতে ধাক্কা লাগে দোকানদারের।

সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের দোকানে ঢুকে পড়ল গাড়ি। তার জেরে মৃত্যু হল দোকান মালিকের। দু টুকরো হয়ে গেল ব্যবসায়ীর দেহ। এছাড়াও আরও ২ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার সকালে ঘটনাটি ঘটেছে বেলগাছিয়া মোড়ে। এই ঘটনার প্রতিবাদে রাস্তা আটকে বেশ কিছুক্ষণ ধরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পাশাপাশি ঘাতক গাড়ির চালককে আটক করেছে পুলিশ।

আরও পড়ুন: কালীপুজোর রাতে পুলিশের গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা, প্রাণ গেল ৩ যুবকের

জানা গিয়েছে, আজ সকাল সাড়ে ৭টা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় সূত্রের খবর, পরেশনাথ মন্দিরের দিক থেকে ইউটার্ন নিয়ে আরজি কর হাসপাতালের দিকে যাচ্ছিল গাড়িটি। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে বেলগাছিয়া মোড়ে থাকা ওই দোকানে ঢুকে যায় গাড়িটি। তাতে ধাক্কা লাগে দোকানদারের। ঘটনায় গাড়ির চালককে আটকে রাখেন স্থানীয়রা। দুর্ঘটনার প্রতিবাদে তারা রাস্তা আটকে বিক্ষোভ করেন। পরে উল্টোডাঙা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। জানা গিয়েছে, বেলগাছিয়া মেইন রোডের উপরে ওই ব্যবসায়ীর খৈনির দোকান রয়েছে। প্রতিদিনকার মতো এদিন সকালেও তিনি সেখানে বসেছিলেন। তার দোকানের সামনে দুই ক্রেতাও ছিল। দুর্ঘটনার ফলে তারা আহত হন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় আরজিকর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘাতক গাড়িতে বাবা ও ছেলে ছিল। তারা পুজো দিয়ে ফিরছিল। ছেলেই গাড়ি চালাচ্ছিল। গাড়িটি ইউটার্ন নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ওই খৈনির দোকানে ধাক্কা মারে। জানা গিয়েছে, ওই ব্যবসায়ী পা ঝুলিয়ে দোকানে বসে ছিলেন। সেই সময় গাড়িটি ধাক্কা মারে। যার ফলে দোকানদারে পা বাইরে কেটে পড়ে যায় এবং দেহ ভিতরে পড়ে যায়। স্থানীয়দের অভিযোগ চালক মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিল। সেই কারণে এই দুর্ঘটনা ঘটেছে। এর প্রতিবাদে রাস্তা অপরাধ করেন স্থানীয়রা। প্রসঙ্গত, পথ দুর্ঘটনার রূপকে একাধিক পদক্ষেপ করেছে রাজ্য সরকার। তা সত্ত্বেও রাজ্যে পথ দুর্ঘটনা ঘটে চলেছে। গতকাল রাজ্যের দুটি পৃথক পথ দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। দুটি ক্ষেত্রেই পুলিশের গাড়ির ধাক্কায় মৃত্যুর ঘটনা ঘটেছে। আর কালীপুজোর পরের দিনই সকালে এরকম মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গেল শহরে।

 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

রাজ্যসভা ভোটে হিমাচলে সংখ্যাগরিষ্ঠ কংগ্রেসের হার! প্রার্থীর তোপের টার্গেটে BJP 'বুম্বাদার থেকে সেরা নায়িকার পুরস্কার পেয়ে ধন্য', সোনার সংসার নিয়ে অকপট অঙ্কিতা IVPL ম্যাচে দশটি ছয় হাঁকালেন, সুনামি বইয়ে দিলেন, তবু দলকে জেতাতে পারলেন না গেইল ব়্যালিতে বাইক চালালেন CM! অসমের মুখ্যমন্ত্রীর ভিডিয়ো ভাইরাল ইন্ডিয়া জোটে পাশাপাশি সিঙারা খায় আর কেরলে শত্রু…কাদের মুখোশ খুললেন মোদী? চিড়িয়াখানা ঘুরতে গিয়ে হৃদরোগে মৃত্যু ২৫ বছরের স্বামীর, শোকে আত্মঘাতী স্ত্রী সন্দেশখালিতে ৬১ জনকে জমি ফেরত , বেড়মজুরে শুরু অস্থায়ী বাঁশের সাঁকোর কাজ অবিশ্বাস্য ঘটনা, আস্ত পাইথন চিবিয়ে খেল তৃণভোজী গরু! হতবাক সকলেই ১০০ দিনের বকেয়া মেটাচ্ছে রাজ্য, জনগণকে চিঠি লিখলেন মমতা কলকাতায় করোনার থাবা, মৃত্যু হল যুবকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.