বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > TMC Councilor's Son Death: রবিবার ফের শিরোনামে গার্ডেনরিচ, মৃত তৃণমূল কাউন্সিলর পুত্র, বাবার অফিসে মিলল দেহ
মৃত তৃণমূল কাউন্সিলর পুত্র, বাবার অফিসে মিলল দেহ

TMC Councilor's Son Death: রবিবার ফের শিরোনামে গার্ডেনরিচ, মৃত তৃণমূল কাউন্সিলর পুত্র, বাবার অফিসে মিলল দেহ

  • গার্ডেনরিচ এলাকার ১৩৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর রঞ্জিত শীলের ছেলে পিন্টু শীলের রহস্যমৃত্যুর খবর সামনে এল রবিবার সকাল সকাল।

ফের একবার খবরের শিরোনামে গার্ডেনরিচ। গতকালই গার্ডেনরিচে এক ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধার হয়েছে প্রায় ১৮ কোটি টাকা। আর আজ গার্ডেনরিচে উদ্ধার হল মৃতদেহ। জানা গিয়েছে, গার্ডেনরিচ এলাকার ১৩৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর রঞ্জিত শীলের ছেলে পিন্টু শীলের রহস্যমৃত্যু হয়েছে। কাউন্সিলরের অফিস থেকেই ঝুলন্ত দেহ উদ্ধার হয় পিন্টু। দেহটি ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়।  (আরও পড়ুন: বাগুইআটির পুনরাবৃত্তি! বীরভূমের ছাত্রের গলাকাটা দেহ মিলল ইলামবাজারের জঙ্গলে)

জানা গিয়েছে, মৃত পিন্টুর বাবা রঞ্জিত শীল গার্ডেনরিচ এলাকায় ১৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা কলকাতা পুর নিগমের ১৫ নম্বর বোরোর চেয়ারম্যান। অনুমান করা হচ্ছে, রাতেই ঘটনাটি ঘটি। রাতভর তাঁর অফিসের দরজা ভেজানো ছিল বলে জানা গিয়েছে৷ গভীর রাতে স্থানীয় তৃণমূল কর্মীরা সেই দরজায় সামান্য ধাক্কা দিতেই তা খুলে যায়। এরপরই তৃণমূল কর্মীদের নজরে পড়ে পিন্টুর ঝুলন্ত দেহ৷ সঙ্গে সঙ্গে কাউন্সিলর রঞ্জিত শীলকে খবর দেওয়া হয়৷ মেটিয়াবুরুজ থানায় খবর পাঠানো হয়৷ পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

আরও পড়ুন: পুজো আসছে! কেনাকাটার জন্য বিশেষ বাস চালু কলকাতার একাধিক রুটে

এদিকে পুলিশ জানিয়েছে, পিন্টু শীলের শরীরে কোনও আঘাতের চিহ্ন নেই৷ লালবাজার হোমিসাইড শাখার গোয়েন্দারা তদন্তে নেমেছেন। তদন্তকারীদের প্রাথমিক অনুমান, পিন্টু আত্মহত্যা করে থাকতে পারেন। তবে কী কারণে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ। চলছে জিজ্ঞাসাবাদ। পুলিশ জানিয়েছে, মৃতদেহের ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত ভাবে কিছু বলা যাবে।

 

 

বন্ধ করুন