বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > লকডাউনের মধ্যেই শিলিগুড়িতে বন্ধ শপিং মলে চলছিল পার্টি, গ্রেফতার ৫ তরুণীসহ ১৪
বৃহস্পতিবার সন্ধ্যার আয়োজন। 
বৃহস্পতিবার সন্ধ্যার আয়োজন। 

লকডাউনের মধ্যেই শিলিগুড়িতে বন্ধ শপিং মলে চলছিল পার্টি, গ্রেফতার ৫ তরুণীসহ ১৪

  • বৃহস্পতিবার রাতে ভক্তিনগর থানায় খবর আসে সেবক রোডে বন্ধ পাবে চলছে পার্টি। একটি শপিং মলের মধ্যে ওই পাবটি। খবর পেয়ে সেখানে হাজির হন পুলিশ আধিকারিকরা।

জেলায় রোজ সংক্রমণ ৫০০ পার করছে। শহরে দৈনিক সংক্রমণ ৩০০-র বেশি। সংক্রমণ রুখতে গোটা রাজ্যের মতো শিলিগুড়ি শহরেও চলছে লকডাউন। কিন্তু তাতে ‘মস্তি’ বন্ধ রাখা যায় না কি? তাই বন্ধ শপিং মলে এরটি পাবে চলছিল উদ্দাম পার্টি। বৃহস্পতিবার রাতে শিলিগুড়ির সেবক রোডের সেই মল থেকে ১৪ জন যুবক যুবতীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে ৫ জন মহিলা। 

শিলিগুড়ি শহরসহ উত্তরবঙ্গে লকডাউনের ছবিটা এমনিতেই অনেকটা ঢিলেঢালা। সকাল ১০টার পরেও চলছে বাজার। মাস্ক না পরে ঘুরে বেড়াচ্ছেন অনেকে। পুলিশ গিয়ে সতর্ক করছে তাদের। তাই বলে লকডাউনের মধ্যে বন্ধ পাবে পার্টি!

বৃহস্পতিবার রাতে ভক্তিনগর থানায় খবর আসে সেবক রোডে বন্ধ পাবে চলছে পার্টি। একটি শপিং মলের মধ্যে ওই পাবটি। খবর পেয়ে সেখানে হাজির হন পুলিশ আধিকারিকরা। ভিতরে ঢুকে দেখেন, লকডাউনের মধ্যে পুরো আয়োজন করে চলছে হুল্লোড়।

সঙ্গে সঙ্গে পার্টি বন্ধ করার নির্দেশ দেন তাঁরা। এর পর সেখানে উপস্থিত ১৪ জনকে গ্রেফতার করেন পুলিশ আধিকারিকরা। তাদের মধ্যে রয়েছেন ৫ যুবতী। ধৃতদের বিরুদ্ধে মহামারি আইনের ধারায় মামলা করা হয়েছে। মামলা হয়েছে পাবটির মালিকের বিরুদ্ধেও।

 

বন্ধ করুন