বাড়ি > বাংলার মুখ > কলকাতা > সৃজিতের ছবিতে কাজ পাইয়ে দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার আর্টিস্ট ফোরামের সদস্য
ধৃত তিতাস ঘোষ
ধৃত তিতাস ঘোষ

সৃজিতের ছবিতে কাজ পাইয়ে দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার আর্টিস্ট ফোরামের সদস্য

  • গ্রেফতারির খবর মিলতেই তিতাসের আর্টিস্ট ফোরামের সদস্যপদ বাতিল করা হয়েছে বলে জানা গিয়েছে।

ছায়াছবি ও ধারাবাহিকে অভিনয়ের সুযোগ দেওয়ার নাম করে প্রতারণায় অভিযুক্ত হওয়ায় গ্রেফতার হলেন আর্টিস্ট ফোরামের এক সদস্য। ধৃতের নাম তিতাস ঘোষ। তাঁর সঙ্গে সুজয় ভুঁইয়া নামে আরও ১ ব্যক্তিকে গ্রেফতার করেছে কলকাতার চারু মার্কেট থানার পুলিশ। তাঁদের বিরুদ্ধে মোট ২৩ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ রয়েছে। ঘটনায় আরও ৪ অভিযুক্তকে খুঁজছে পুলিশ। 

সম্প্রতি তিতাস-সহ ৬ জনের বিরুদ্ধে অভিনয়ের সুযোগ করে দেওয়ার নাম করে যুবক-যুবতীদের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ ওঠে। অভিযুক্ত তিতাস, সুজয় ছাড়াও পারমিতা ভুঁইয়া, সৌমিক সান্যাল, সুশান্ত ভট্টাচার্য অন্তত ১৯ জনের কাছ থেকে মোট ২৩ লক্ষ টাকা নিয়েছিলেন বলে অভিযোগ। পোর্টফোলিও তৈরি-সহ বিভিন্ন কারণ দেখিয়ে এই টাকা নেওয়া হয়। কিন্তু প্রতিশ্রুতিমতো অভিনয়ের সুযোগ পাননি কেউই। 

পুলিশ জানিয়েছেন, তিতাস ঘোষ অন্তত ৩ বছর ধরে নিজের বাড়িতেই এই প্রতারণাচক্র চালাচ্ছিলেন। শনিবার গ্রেফতারির পর সেখানে হানা দিয়ে বেশ কিছু নথি উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারির খবর মিলতেই তিতাসের আর্টিস্ট ফোরামের সদস্যপদ বাতিল করা হয়েছে বলে জানা গিয়েছে। 

সম্প্রতি কৃষ্ণনগরের বাসিন্দা এক যুবক চারু মার্কেট থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তদন্তে নামে। অভিযোগকারী জানিয়েছেন,. তাঁকে সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে অভিনয়ের সুযোগ করে দেবেন বলে টাকা নিয়েছিলেন তিতাসরা। 

 

বন্ধ করুন