বাড়ি > বাংলার মুখ > কলকাতা > লকডাউনের কলকাতায় বেপরোয়া গাড়ি রুখতে গিয়ে আহত ২ পুলিশকর্মী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

লকডাউনের কলকাতায় বেপরোয়া গাড়ি রুখতে গিয়ে আহত ২ পুলিশকর্মী

  • ব্যারিকেড দেখে গাড়িটি পিছিয়ে গিয়ে পালানোর চেষ্টা করে। তখন সেটি ধাক্কা মারে তিলজলা থানার এক কনস্টেবল ও ১ গ্রিন পুলিশকর্মীকে। দুজনই আহত হন।

কলকাতার ইএম বাইপাসে বেপরোয়া গাড়ি রুখতে গিয়ে আহত হলেন ২ পুলিশকর্মী। ঘটনাটি ঘটেছে উত্তর পঞ্চান্ন গ্রাম এলাকায়। গাড়ির চালক ও ১ সওয়ারিকে গ্রেফতার করেছে পুলিশ। আহত পুলিশকর্মীরা বিপদমুক্ত বলে জানা গিয়েছে তিলজলা থানার তরফে। 

পুলিশ সূত্রের খবর, শনিবার বেলা ১০.৩০ মিনিট নাগাদ একটি চার চাকা ছোট গাড়িকে বেপরোয়া বেগে রুবির দিকে ছুটে যেতে দেখেন পরমা আইল্যান্ডে কর্তব্যরত পুলিশকর্মীরা। ওয়ারলেসে উত্তর পঞ্চান্ন গ্রামে দায়িত্বে থাকা পুলিশকর্মীদের গাড়িটিকে রুখতে নির্দেশ দেন তাঁরা। সেই মতো গাড়িটিকে রুখতে রাস্তায় ব্যারিকেড করা শুরু করেন পুলিশকর্মীরা। ব্যারিকেড দেখে গাড়িটি পিছিয়ে গিয়ে পালানোর চেষ্টা করে। তখন সেটি ধাক্কা মারে তিলজলা থানার এক কনস্টেবল ও ১ গ্রিন পুলিশকর্মীকে। দুজনেই আহত হন। 

এর পর গাড়িটিকে ঘিরে ফেলেন স্থানীয় বাসিন্দা ও অন্যান্য পুলিশকর্মীরা। গাড়িটিতে ভাঙচুর চালান স্থানীয়রা। জানা যায়, গাড়িটিতে রয়েছেন ২ যুবক ও ১ যুবতী। তাদের আটক করে তিলজলা থানায় নিয়ে যাওয়া হয়। এর পর ২ যুবককে গ্রেফতার করে পুলিশ। 

 

বন্ধ করুন